1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

নওগাঁয় ডিবি পুলিশ পরিচয়ে চাঁদা দাবী: যুবক গ্রেফতার

রাশেদুজ্জামান,নওগাঁ জেলা প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
নওগাঁ প্রতিনিধি ঃ নওগাঁয় ডিবি পুলিশ পরিচয়ে চাঁদা দাবীর অভিযোগে পারভেজ মোশাররফ (২৫) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। শনিবার (১৮ মার্চ) বিকেল সাড়ে ৫টায় পৌর মুরগী বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক পারভেজ মোশাররফ শহরের জনকল্যাণ মহল্লার আব্দুল হামিদের ছেলে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীদের তথ্যমতে, শনিবার বিকেলে শহরের হরিজন কলোনী এলাকা থেকে ৫০ টাকার গাঁজা কিনে তা সেবনের উদ্দেশ্যে বাইসাইকেল যোগে একজন মাদকসেবনকারী পৌর মুরগী বাজারের সামনে দিয়ে যাচ্ছিলেন। যাবার সময় ডিবি পুলিশ পরিচয়ে তার পথরোধ করে পারভেজ মোশাররফসহ ৪জন যুবক। পরে তাকে ছেড়ে দেওয়ার বিনিময়ে
বাইসাইকেলসহ নগদ ১০ হাজার টাকা চাঁদা দাবী করা হয়। টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে জেল হাজতে পাঠানোর হুমকি দেয়া হয়। দূর থেকে স্থানীয়রা বিষয়টি লক্ষ করলে সন্দেহজনক হওয়ায় এগিয়ে আসলে মোশাররফ এর সাথে আসা বাকী ৩ যুবক দৌড়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পারভেজ মোশাররফকে আটক করে নিয়ে যাওয়া হয় পৌর মুরগী বাজারের ব্যবসায়ী সমিতির কার্যালয়ে। পরে সদর মডেল থানা পুলিশকে খবর দিলে সন্ধা ৭টার দিকে স্থানীয়দের কাছে থেকে উদ্ধার করে ওই যুবককে থানায় নেয় পুলিশ।
ঘটনার প্রত্যক্ষদর্শী ফারুক হোসেন, আজিবর ও এনামুল হক বলেন, ৪ জন যুবক একজন বাইসাইকেল আরোহীকে চারিদিক থেকে ঘেরাও করে সর্বস্ব কেড়ে নিচ্ছিল।
সেটা দেখে এগিয়ে আসলে ৩জন পালিয়ে যায় এবং একজন ডিবি হিসেবে নিজেকে পরিচয় দেয়। তাৎক্ষণিক আইডি কার্ড দেখাতে বললে সে তা প্রদর্শনে ব্যর্থ হওয়ায় সন্দেহজনক আচরনের কারনে আমরা তাকে আটক করে রেখেছিলাম।
নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, ঘটনাটি জানার পর সন্ধ্যায় সেখানে পুলিশ পাঠিয়ে পারভেজ মোশাররফ নামে এক যুবককে আটক করে থানা হাজতে নেয়া হয়েছিলো। অভিযুক্ত ওই যুবকসহ অজ্ঞাতনামা ৪ জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর রবিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।নওগাঁ জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক (ওসি ডিবি) হাসমত আলী বলেন, ডিবি পুলিশ পরিচয়ে শহরে কোন যুবক আটক হয়েছে, এমনটি জানা নেই। এমনটি হয়ে থাকলে অবশ্যই তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
Facebook Comments
৩ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি