1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

শিক্ষকের বেতের আঘাতে ছাত্র গুরুতর আহত

মোঃ রুহেল আহম্মেদ, ধামইরহাট উপজেলা প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
মোঃ রুহেল আহম্মেদ,ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে শিক্ষকের বেতের আঘাতে ফাইম চৌধুরী (১৬) নামের এক স্কুল শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।
আহত ওই শিক্ষার্থী পৌরসভার দক্ষিণ চকযদু ৩ নম্বর ওয়ার্ডের আব্দুল মান্নান চৌধুরীর ছেলে। সে ধামইরহাট সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।
এব্যাপারে তার পরিবারে পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের প্রক্রিয়াধীন চলছিল।বৃহস্পতিবার (৪ আগষ্ট)  দুপুর দুইটার সময় উপজেলার আমায়তাড়া বাজারের উত্তর পাশে ধামইরহাট সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ধর্ম বিষয়ক শিক্ষক মাওলানাআনিসুর রহমান ওই শিক্ষার্থীর উপর চড়াও হলে সে গুরুতর আহত হয়। পরে পরিবারের লোকজন এসে ধামইরহাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। এ বিষয়ে ঐ শিক্ষককে প্রশ্ন করা হলে তিনি কোন উত্তর না দিয়ে সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দেন।
অন্যদিকে সুফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আবু ইউসুফ দৈনিক মুক্তসকাল এর ধামইরহাট উপজেলা প্রতিনিধি ও ধামইরহাট মডেল প্রেসক্লাবের সদস্য গোলজার রহমানকে উদ্দেশ্য করে ‘কোথায় থেকে ব্যাঙ্গের ছাতার মতো সাংবাদিক ভেসে এসেছে। এখান থেকে যা ফট বলে হুমকি দেয়।‘শিক্ষার্থী ফাহিম চৌধুরী বলে, স্কুলে টিফিন শেষে একটি ঘরে একা বসেছিল। বাহিরে দুই বন্ধু মারামারি করে ঘরে ঢুকলে সে ঘর থেকে বের হতেই ওই শিক্ষক এসে লাঠি দিয়ে পা ও পিঠে বেদম প্রহার করে।অভিভাবক আব্দুল মান্নান চৌধুরী বলেন, ‘বিদ্যালয়ে অন্যায় ভাবে আমার ছেলেকে পায়ে, পিঠে এবং কানে লাঠি দিয়ে গুরুতর আঘাত করা হয়েছে। যেভাবে আঘাত করা হয়েছে তা অত্যন্ত দুঃখজনক।‘প্রধান শিক্ষক আব্দুর রহমান বলেন, ‘বিষয়টি আমার নজরে এসেছে।ওই শিক্ষার্থীকে কেন মারা হয়েছে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।‘ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, এ বিষয়ে তিনি অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।
Facebook Comments
৩২৭ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি