Home জেলার খবর করোনা প্রতিরোধে ঈদেও জনসমাগম বন্ধ রাখতে হবে- মেয়র শামছুল হক

করোনা প্রতিরোধে ঈদেও জনসমাগম বন্ধ রাখতে হবে- মেয়র শামছুল হক

9
0
SHARE

অন্তর মাহমুদ ঃ মাটিরাঙ্গা প্রতিনিধি ঃ

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা পৌরসভায় ঈদুল ফিতর ও মহামারী করোনাভাইরাসের কারনে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ৫ম ও ৬ষ্ঠ দফায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (খাদ্যশস্য) বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২২ মে) বন্ধের দিনেও সকালে মাটিরাঙ্গা পৌরসভা আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণী কার্যক্রমের উদ্বোধন করেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ।
তিনি বলেন, সামনে ঈদুল ফিতর-মুসলমানদের বড় ধর্মীও উৎসবের দিন হলেও করোনা পরিস্থিতি আমাদের বাধ্য করেছে স্বাস্থ্যবিধি মেনে চলতে, সর্তক অবস্থায় থাকতে। কেউ আবেগে প্রতিবেশীর বাড়ীতে ঘুরতে এবং জনসমাগম সৃষ্টি হয় এমন অনুষ্ঠানের আয়োজন করতে যাবেন না । বিশেষ করে যুব সমাজকে নামাজের পর কোথাও আড্ডা না দেওয়ার পরামর্শ দিয়ে তিনি স্থানীয় জনপ্রতিনিধি ও সচেতন মহলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, মহামারী করোনাভাইরাস প্রতিরোধে পাড়া-মহল্লায় ঈদে জনসমাগম বন্ধে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে ।
এ সময় সামাজিক দুরত্ব বজায় রেখে মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র-১ মো. আলা উদ্দিন লিটন, প্যানেল মেয়র-২ মোহাম্মদ আলী , তদারকি কর্মকর্তা উপজেলা যুব উন্নয়ন অফিসার শেখ আশ্রাফ উদ্দিন ও কন্জারভেন্সী সুপার ভাইজার মো. মামুনুর রশীদ সহ বিভিন্ন জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।
এছাড়াও বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেন মো. মোকলেছুর ও আবু বকর ছিদ্দিক। ত্রান ও পুনর্বাসন মন্ত্রনালয় থেকে প্রাপ্ত ৫ম ও ৬ষ্ঠ দফার মোট ২০ টন খাদ্যশস্য বিতরণ করা হয়েছে ২০০০ পরিবারের মাঝে।
০১৮২৮৮৭১১৭৯ ***** ২২, ০৫.২০২০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here