Home জেলার খবর কিশোর গ্যাংলিডারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার কক্সবাজারে

কিশোর গ্যাংলিডারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার কক্সবাজারে

16
0
SHARE

মোঃ রমজান,কক্সবাজার।

কক্সবাজার শহরের আলোচিত বিডিআর সৈয়দ হত্যাকান্ডের মূলহোতা, ২০ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২২ মে) ভোরে কক্সবাজার সমুদ্রসৈকতের কবিতা চত্ত্বর এলাকার ঝাউবাগান থেকে মো. আলমগীরের (২৩) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

জানা যায়, গত ১৮ এপ্রিল মো. আলমগীর ও তার ভাই আলাউদ্দিনের নেতৃত্বে শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার চেয়ারম্যানের মায়ের ঘোনা এলাকায় আবু সৈয়দ ওরফে বিডিআর সৈয়দকে (৬৫) জবাই করে হত্যা করে। নিহত বিডিআর সৈয়দ পারিবারিক সম্পর্কে আলমগীরের বোনের শ্বশুর৷

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শাহজাহান কবির জানান, শুক্রবার ভোরে কবিতা চত্বরে এক যুবকের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়।

তিনি জানান, হাসপাতাল মর্গে নিয়ে যাওয়ার পর অনেকেই ওই যুবককে কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার এবিসি ঘোনার চেয়ারম্যান ঘাটা এলাকার মোহাম্মদ ফরিদ ওরফে দারোয়ান ফরিদের ছেলে মো. আলমগীরের লাশ হিসেবে শনাক্ত করেন।

ওসি শাহজাহান কবির আরও জানান, সন্ত্রাসি ও কিশোর গ্যাংলিডার এই আলমগীরকে পুলিশ অনেকদিন ধরে খুঁজছে। তার বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় হত্যা, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাধে অন্তত ২০টি মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here