1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

চট্টগ্রামে রেকর্ড ১৮ জনের মৃত্যু, আক্রান্ত ১৩১০

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

চট্টগ্রামে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েছে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮ জন, যা এ পর্যন্ত এক দিনে সর্বোচ্চ। এ সময়ে চট্টগ্রামে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন এক হাজার ৩১০ জন, যা এক দিনের হিসেবে সর্বোচ্চ। শনাক্তের হার প্রায় ৩৮.৬৫ শতাংশ।

আজ (মঙ্গলবার) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। এর আগে ২০ জুলাই চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে সর্বোচ্চ ১৫ জনের মৃত্যু হয়। তার আগে ১৪ জুলাই সর্বোচ্চ শনাক্ত হয়েছিল এক হাজার তিন জন।

জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের নয়টি ও কক্সবাজারের একটি ল্যাবে তিন হাজার ৩৮৯ জনের নমুনা পরীক্ষায় এক হাজার ৩১০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ৮৩৩ জন এবং বিভিন্ন উপজেলার ৪৭৭ জন রয়েছেন।

উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার দুই জন, সাতকানিয়ায় ১৮ জন, বাঁশখালীর ২১ জন, আনোয়ারায় ৬৭ জন, চন্দনাইশের দুই জন, পটিয়ার ৫৭ জন, বোয়ালখালীতে ৬৫ জন, রাঙ্গুনিয়ার ৪৪ জন, রাউজানের ৫৪ জন, ফটিকছড়িতে ৩০ জন, হাটহাজারীর ৫৯ জন, সীতাকুণ্ডের ২৩ জন, মিরসরাইয়ের ১২ জন ও সন্দ্বীপের ২৩ জন রয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৭৭ হাজার ৫২১ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৫৮ হাজার ৩২৩ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ১৯ হাজার ১৯৮ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় মৃত ১৮ জনের মধ্যে সাত জন নগরের বাসিন্দা। বাকি ১১ জন নগরের বাইরের বাসিন্দা। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৯১৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫৫৪ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৩৬১ জন।

সোমবার চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিল ১২ জন। আর এ সময়ে চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়েছিলেন ৮৪৮ জন। শনাক্তের হার ছিল ৩৮.৫৪ শতাংশ।

Facebook Comments
৫ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি