1. [email protected] : admin :
  2. [email protected] : গোলাম সরোয়ার মেহেদী : গোলাম সরোয়ার মেহেদী বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : সাইদ হাসান কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : সাইদ হাসান কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  4. [email protected] : মোঃ এরফান হোসেন কক্সবাজার প্রতিনিধি : মোঃ এরফান হোছাইন কক্সবাজার প্রতিনিধি
  5. [email protected] : সাখাওয়াত হোসেন সাকা চট্রগ্রাম ব্যুরো প্রধান : সাখাওয়াত হোসেন সাকা চট্রগ্রাম ব্যুরো প্রধান
  6. [email protected] : রাকিব হাসান হাকন্দ ঢাকা ব্যুরো প্রধান : রাকিব হাসান হাকন্দ ঢাকা ব্যুরো প্রধান
  7. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  8. [email protected] : Shahriar Ahmed : Shahriar Ahmed
  9. [email protected] : জুবায়ের চৌধুরী কাজল ফরিদপুর ব্যুরো প্রধান : জুবায়ের চৌধুরী কাজল ফরিদপুর ব্যুরো প্রধান
  10. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  11. [email protected] : শাহ্ জামাল ময়মনসিংহ ব্যুরো প্রধান : শাহ্ জামাল ময়মনসিংহ ব্যুরো প্রধান
  12. [email protected] : দেলোয়ার ইবনে হোসেন নোয়াখালী প্রতিনিধি : দেলোয়ার ইবনে হোসেন নোয়াখালী প্রতিনিধি
  13. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান
  14. [email protected] : এম এ সালাম রুবেল রংপুর ব্যুরো প্রধান : এম এ সালাম রুবেল রংপুর ব্যুরো প্রধান
  15. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০২:০৪ অপরাহ্ন

ফুলবাড়িয়ায় এনায়েতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাইফুল ইসলাম

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৯১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ৯নং এনায়েতপুর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাইফুল ইসলাম। চেয়ারম্যান হয় পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও অবহেলিত গ্রামীন অবকাঠামোর উন্নয়ন করতে চান স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইফুল ইসলাম । এজন্য তিনি তার দল আওয়ামীলীগ থেকে দলীয় প্রতীক নৌকা প্রত্যাশা করছেন।

সাইফুল ইসলাম এনায়েতপুর ইউনিয়নের কাহালগাঁও গ্রামের মৃত ডাঃ আব্দুর রশিদের সুযোগ্য পুত্র ও ফুলবাড়ীয়া উপজলো স্বেচ্ছাসেবক লীগের সদস্য। তিনি একজন সফল ব্যবসায়ী এবং তার কর্মকান্ডের মাধ্যম দলের ভিতরে ও সাধারণ মানুষের মন জয় করতে সক্ষম হয়েছেন। তার বিশ্বাস এনায়েতপুর ইউপিতে আওয়ামীলীগের বিজয় সুনিশ্চিত করতে উপযুক্ত প্রার্থী বাছাই করবেন দলের নীতিনির্ধারক গণ।

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাইফুল ইসলাম বলনে, তার জন্ম আওয়ামীলীগ পরিবারে তিনি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভুদ্ধ  হয়ে তরুন প্রজন্মকে সু-সংগঠিত করে এনায়তেপুর ইউপিতে নৌকা প্রতীকের বিজয় সুনশ্চিত করতে আওয়ামীলীগ, যুবলীগ,কৃষকলীগ, স্বেচ্ছাসেবক  ও ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে এনায়েতপুর ইউপি নির্বাচনী এলাকায় প্রতিটি মানুষের দ্বারে দ্বারে গিয়ে বঙ্গবন্ধু কন্যা জননত্রেী শেখ হাসনিার উন্নয়ন বার্তা পৌছে দেওয়ার জন্য এলাকায় সার্বক্ষানকি দলের হয়ে কাজ করেছেন তিনি ২০১৪ এবং ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। এনায়তেপুর ইউনিয়নের সাবেক  ২ নং ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন এবং নৌকাকে বিজয়ী করতে গুরুত্বপূর্ণ ভূমকিা পালন করেন

স্বেচ্ছাসেবকলীগের এই নেতা নানামুখী প্রচারে নির্বাচনী শোডাউন, উঠোন বৈঠক, গণসংযোগ, ব্যানার, পোষ্টার,  শেখ হাসিনা সরকারের উন্নয়নের লিফলেট  ও নানা রংয়ের  বিলর্বােড এর মাধ্যমে নিজের শক্ত অবস্থানের জানান দিয়েছেন।

একজন সফল ব্যবসায়ী হওয়ার কারণে ইতিমধ্যেই তিনি এলাকায় ব্যাপক পরিচিতি লাভ করেছেন। এছাড়াও তিনি কাহালগাঁও আকন্দ পাড়া জামে মসজিদের  সভাপতি,কাহালগাঁও ইসলাময়িা দাখলি মাদ্রাসার পিটিএ কমিটির সভাপতি, কাহালগাঁও মধ্য পাড়া নূরানী হাফেজিয়া মাদ্রাসার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন ।  সাইফুল ইসলাম তাঁর বিনয়ী আচরণ দ্বারা স্থানীয় নেতা কর্মীসহ সর্ব সাধারণকে তিনি কাছে টানতে সক্ষম হয়েছেন। তাই এলাকার মানুষ তার উপরে দৃঢ় আস্থা ও বিশ্বাস রাখতে শুরু করছেন এবং এই ইউপিতে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে দল তাকেই এনায়েতপুর ইউনিয়নের নৌকার কান্ডারী হিসেবে মনোনয়ন দিবেন বলে তিনি আশাবাদী।

সাইফুল ইসলাম বলেন, আমি দলের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে প্রধানমন্ত্রীর ঘোষিত গ্রাম হবে শহর, এ ঘোষণা আমি বাস্তবে রূপদান করবো। সরকারি ত্রাণ, অনুদান, ভাতা উন্নয়ন কর্মকান্ডে সুষম বন্টন করবো। মাদক, সন্ত্রাস, ভিক্ষুক, দারিদ্র  বেকারত্ব মুক্ত ইউনিয়ন গড়বো, কর্ম সংস্থান সৃষ্টি করবো। বাল্যবিয়ে রোধকরা সহ একটি শিক্ষিত জনগোষ্ঠীর ইউনিয়ন গড়ে তুলবো। জেলার মধ্যে এনায়েতপুর ইউনিয়ন হবে দেশের শান্তির ও সুশীল সমাজের দৃষ্টান্তমূলক ডিজিটাল ইউনিয়ন।

তিনি আরও বলেন, বাংলাদশে আওয়ামী লীগের  প্রতি ভালোবাসা আমার রক্ত বিন্দুর  শিড়ায় প্রবাহিত, দলের সুখে দুঃখে সব সময় পাশে থেকেছি, দলের সাথে কখনো বেঈমানী করি নাই। আশা করি সবকছিু বিবেচনা করে আওমীলীগ সভানত্রেী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাকে অবশ্যই মনোনয়ন দেবেন। আমি যদি  মনোনয়ন পাই তাহলে অবশ্যই জয়লাভ করব। সেই সাথে ইউনিয়ন থেকে দুর্নীতির  কালিমা মোচন করে জনগনের সমস্যা ও জবাবদিহিতা নিশ্চিত করব।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক শিরোমনি