1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

রাজবাড়ীতে সাংবাদিক লাঞ্ছিত করলেন ইউপি চেয়ারম্যান

নাজমুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

নাজমুল হোসেন, রাজবাড়ি জেলা প্রতিনিধিঃভি জি এফ এর চাউল বিতরণের অনিয়মের তথ্য জানতে চাওয়ায় রাজবাড়ীতে সাংবাদিকদের অকথ্য ভাষায় গালিগালাজ করে লাঞ্ছিত করেছেন মূল ঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ ওহিদুজ্জামান।

সোমবার দুপুরে মূলঘর ইউনিয়ন পরিষদে এই ঘটনা ঘটে। লাঞ্ছিত হওয়া সাংবাদিকরা হলেন, রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের অর্থ সম্পাদক, মাছরাঙ্গা টেলিভিশন ও প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি ইমরান হোসেন মনিম, ক্লাবের দপ্তর সম্পাদক দৈনিক গণমুক্তি জেলা প্রতিনিধি আতিয়ার রহমান ও দৈনিক সময়ের কাগজের জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম।
এদিকে এই ঘটনার একটি ভিডিও ফুটেছে শোনা যায় ও দেখা যায়, মূল ঘর ইউনিয়ন পরিষদের বারান্দায় ইউপি চেয়ারম্যান শেখ মোহাম্মদ ওয়াহিদুজ্জামান সহ তার সাঙ্গ পাঙ্গদের নিয়ে সাংবাদিকদের উপর চড়াও হন । এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। একপর্যায়ে পরিষদের বারান্দা থেকে ধাক্কা দিয়ে মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি ইমরান হোসেন মনিমকে
নিচে ফেলে দেয়। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক খন্দকার আব্দুল মতিন, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শমীত্র শীল চন্দন, রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি লিটন চক্রবর্তী, সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ন সাধারন সম্পাদক রুবেলুর রহমান, জেলা রিপোর্টার্স ইউনিটের সভাপতি হেলাল মাহমুদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম রাজবাড়ী জেলা শাখার সভাপতি কবির হোসেন প্রমুখ।

মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি ইমরান হোসেন মনিম বলেন, তিনি সহ কয়েকজন সহকর্মী মূল ঘর ইউনিয়ন পরিষদে ঈদ উপলক্ষে ভিজি এফ এর চাউল বিতরণের অনিয়মের অভিযোগ পেয়ে সংবাদ সংগ্রহের জন্য যান। অনিয়মের তথ্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে জানতে চাইলে তিনি উত্তেজিত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও তার সাথে থাকা সাঙ্গ পাঙ্গো তাদের উপর চড়াও হন। এবং এক পর্যায়ে ইউপির বারান্দা থেকে চেয়ারম্যান তাকে ধাক্কা দিয়ে হেলে দিয়ে হত্যার হুমকি দেন। এ সময় তার সাথে থাকা সহকর্মীদের উপর ও হামলা করে তাদের কাছে থাকা একটি ক্যামেরা , একটি স্বর্ণের আংটি, ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে। এ বিষয়ে তিনি একটি মামলার প্রস্তুতি নিচ্ছে। মূল ঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামান বলেন, তিনি সাংবাদিকদের সাথে একটু উচ্চস্বরে কথা বলেছেন তবে অকথ্য ভাষায় গালিগালাজ বা সাংবাদিকদের ধাক্কা দেয় নাই।

Facebook Comments
no views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি