1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

আলোড়ন উয়ূথ ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ

নাজমুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

নাজমুল হোসেন, রাজবাড়ি জেলা প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার আলোড়ন ইয়ূথ ফাউন্ডেশন এর সদস্যবৃন্দদের সার্বিক সহযোগিতায়,আলোড়ন উয়ূথ ফাউন্ডেশন এর সভাপতি ইব্রাহিম মাহমুদ এর সভাপতিত্বে,  পথশিশু, এতিম, প্রতিবন্ধী, অসহায় শিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ করা হয়।

৫ এপ্রিল রোজ শুক্রবার বিকেল ৫ টায় দৌলতদিয়া মডেল হাই স্কুল এর মাঠ প্রাঙ্গনে ও ইউনিয়নের বিভিন্ন স্থানে ঘুরে, ঘুরে, পথশিশু, এতিম, প্রতিবন্ধী, ও গরীব অসহায় শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক, মোঃ শহিদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তরুণ সমাজ সেবক মোঃ নাজমুল ইসলাম ফারাবি,মোঃ বাদশা বেপারী, মোঃ বিল্লাল ফকির, মোঃ জাহাঙ্গীর কবির  নানক, মোঃ হাসিবুল ইসলাম তুরাক,মোঃ আরেদিন স্বাধীন, মোঃ আলভী চৌধুরীসহ আলোড়ন উয়ূথ ফাউন্ডেশনের সদস্য বৃন্দরা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোড়ন উয়ুথ ফাউন্ডেশনের সভাপতি ইব্রাহিম মাহমুদ বলেন,আমি শুরুতেই ধন্যবাদ জানাচ্ছি আলোড়ন উয়ূথ ফাউন্ডেশনের সদস্যবৃন্দদেরকে, এত সুন্দর একটি মানবিক কাজ করার জন্য,যে আমরা পথ শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করতে পেরে অনেক আনন্দিত হয়েছি। এবং
তরুণ সমাজ সেবক নাজমুল  ইসলাম ফারাবী বলেন,আমরা ২০১৮ সাল থেকে, এই পথ শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করে আসছি,  আমরা চাচ্ছি যাদের মা নেই, বাবা নেই, যারা পথের ধারে থাকে, এবং আমরা পথশিশু মুক্ত একটি সমাজ গড়তে চাচ্ছি। এবং আমরা বিভিন্ন দিবসের সময় তাঁদেরকে সার্বিক সহযোগিতা করে থাকে।

প্রধান অতিথি দৌলতদিয়া মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম বলেন, আমি খুবই আনন্দিত হয়েছি, যে আলোড়ন উয়ূথ ফাউন্ডেশন এর এত সুন্দর আয়োজন করার জন্য, আরো আনন্দিত হয়েছি যে আমার ছাত্ররা এই সমস্ত সামাজিক কাজের সাথে জড়িত রয়েছেন, আমি তাঁদেরকে দীর্ঘ নেক হায়াত ও মঙ্গল কামনা করছি, তাঁরা যেন আরো বিভিন্ন সামাজিক কাজের সাথে জড়িত থাকতে পারেন।

Facebook Comments
no views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি