1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

সময় টেলিভিশনে ভুয়া পরিচয় পত্র বানিয়ে প্রতারণা

নাজমুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪

নাজমুল হোসেন,রাজবাড়ি জেলা প্রতিনিধিঃ রাজবাড়ীতে সময় টেলিভিশনের লোগো ব্যবহার করে ভুয়া পরিচয় পত্র বানিয়ে সাংবাদিক পরিচয় চাঁদা দাবি ও প্রতারণার দায়ে মোঃ নাজমুল হাসান মিন্টু (২৪)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

১৪ ই মার্চ বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ী শহরের আনসার ক্যাম্প মোড় থেকে তাঁকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত:যুবকের বাড়ি রাজবাড়ী জেলারবা লিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের রসূলপুর গ্রামের মোঃ আলী ভূঁইয়ার ছেলে নাজমুল হাসান মিন্টু (২৪) সে সময় টেলিভিশনে রাজবাড়ী জেলা প্রতিনিধি, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রতিনিধি, ও রাজবাড়ী প্রেসক্লাবের সদস্য পরিচয় দিয়ে আসছিল। নাজমুল হাসান মিন্টুকে গ্রেফতারের পর এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় সংবাদ সম্মেলনে রাজবাড়ী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুল জ্জামান জানান, নাজমুল হাসান মিন্টু পঞ্চম শ্রেণীতে উঠে আর লেখা পড়া করেনি। সে সময় টেলিভিশনে লোগো ব্যবহার করে রাজবাড়ী প্রতিনিধি আশিকুর রহমানের নামে ভুয়া পরিচয় পত্র বানিয়ে এই পরিচয়ে বিভিন্ন জায়গায় চাঁদাবাজি,প্রতারণা, ও চাকরি দেওয়ার কথা বলে গ্রামের নারীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছে লো । ২০২৩ সালের ৯ই সেপ্টেম্বর সে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের গাবলা গ্রামের কয়েকজন নারীকে ভালো বেতনে পত্রিকার অফিসে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়।এ ঘটনায় গত ১১ই সেপ্টেম্বর বেবী বেগম নামে ভুক্তভোগী এক নারী তাঁর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গত ৯ই ফেব্রুয়ারি সে কালুখালী উপজেলার সোনাপুর মোড়ে বিসমিল্লাহ নামে একটি খাবার হোটেলে গিয়ে সময় টেলিভিশনের পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে ৩৫ প্যাকেট বিরিয়ানি হাতিয়ে নেয় । এ ঘটনায় গত ১০ ফেব্রুয়ারি কালুখালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন দোকান মালিক ইউনুস।

এর আগে গত ১০ই জানুয়ারি সে নিজেকে সময় টেলিভিশনে রাজবাড়ী প্রতিনিধি আশিকুর রহমানের পরিচয় দিয়ে এক মাসের জন্য ৪ হাজার টাকা চুক্তিতে রাজবাড়ী শহরের খলিফা পট্টিতে হোটেল সমবায় আবাসিকে একটি রুম ভাড়া নেয়। হোটেলের ম্যানেজার রুমের ভাড়া চাইলে সে ঘুমাতে থাকে । এভাবেই ১৫ দিন সে ঐ হোটেলে অবস্থান করে। গত ২৬ শে জানুয়ারি সকালে সে হোটেলে থেকে বের হওয়ার সময় ম্যানেজার জগদীশ চন্দ্র দাস তাঁর কাছে ভাড়ার টাকা চাইলেই সে ম্যানেজারকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

Facebook Comments
no views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি