1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

অপহৃত শিশু মাহিন-কে উদ্ধার করেছে কুলাউড়া পুলিশ

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
কপিল দেব, জেলা প্রতিনিধি :কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে হারানো সন্তান ফিরে পেলেন মা।এসময়ে অক্ষত সন্তানকে ফিরে পেয়ে কান্নায় ভেঙে পড়লেন মা লিজা বেগম।আত্মতৃপ্ত হয়ে কুলাউড়া থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন লিজা বেগম।অপহৃত হওয়া শিশু মাহবুব ইসলাম মাহিন উদ্ধার হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পোস্টের মাধ্যমে।শিশু উদ্ধার হওয়ায় পরিবারের বইছে আনন্দের জোয়ার।
বুধবার রাত আনুমানিক ৯টার দিকে জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য সানাউল ইসলাম চৌধুরী শাওন তাঁর বন্ধুদের নিয়ে কাপনা পাহাড় মান্ডবের পাশে দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। এমন সময় অপরিচিত শিশুটিকে দেখে ফেসবুকে দেওয়া অপহৃত ছবির শিশুটির মধ্যে মিল পাওয়া গেলে তিনি জুড়ী থানাকে খবর দেন।এরপর জুড়ী থানার পরামর্শে কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ এসে শিশুকে উদ্ধার করে নিয়ে মায়ের কাছে পৌছে দেয়।
এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য সানাউল ইসলাম চৌধুরী শাওন জানান,সকাল থেকে ফেসবুকে দেখতে পাই কুলাউড়ার একটি শিশুকে অপহরন করা হয়েছে।আজ রাতে আমরা আড্ডা দেওয়ার সময় অপরিচিত শিশু এলাকায় দেখে ফেসবুকের শিশুর সাথে মিল দেখে পুলিশকে খবর দিলে তারা এসে নিয়ে যান।কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে, শিশুটির পরিবারের সদস্যরা এসেছেন।অভিযোগ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য” মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার টিলাগাও ইউনিয়নের মর্তুজ আলী মধ্যপাচ্যের দেশ আবুধাবি থাকেন।সেই সুবাদে তার সন্তান মাহুবুব ইসলাম মাহিনকে নিয়ে স্ত্রী লিজা বেগম তার বাবার বাড়ি একই উপজেলার রাউৎগাও ইউনিয়নের কৌলা গ্রামে থাকেন। প্রতিদিনের ন্যায় ১০ মে মঙ্গলবার লিজা বেগম তার ৩ বছরের শিশু মাহিন কে নিয়ে ঘুমিয়ে পড়েন।আনুমানিক ভোররাতে টিনের ঘরের সিধ কেটে শিশুটিকে অজ্ঞাতনামা কেউ অপহরন করে নিয়ে যায়।তারা খোজাখুজি করে না পেয়ে কুলাউড়া থানায় বিষয়টি অবহিত করেন এবং আত্বীয় স্বজন ও এলাকার মানুষের মাধ্যমে শিশুটির ছবি সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপহরনের বিষয়টি পোস্ট দেওয়া হয়।
Facebook Comments
৮ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি