1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

দলীয় নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশনা দিয়েছে আ.লীগ

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১ জুন, ২০২২

দলীয় নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশনা দিয়েছে আওয়ামী লীগ। ‘কর্মসূচির বিপরীতে কর্মসূচি, আঘাতের বিপরীতে পাল্টা আঘাত’ এই নীতিতে এখন  থেকে মাঠে থাকবে আওয়ামী লীগ। বিরোধীরা যাতে ‘অযৌক্তিক’ ইস্যুতে মাঠ দখল করতে না পারে সেজন্য নেতাকর্মীদের সতর্ক থাকতে বলেছেন কেন্দ্রীয় নেতারা। বিশেষ করে ঢাকা মহানগরের নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের আরও সক্রিয় হওয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

গতকাল বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং সহযোগী সংগঠনগুলোর নেতাদের সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাকর্মীদের যৌথ সভা থেকে এসব নির্দেশনা দেয়া হয়। পাশাপাশি নানা কর্মসূচিও গ্রহণ করা হয়। বৈঠকে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।  বৈঠক প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আন্দোলনের নামে আগুন সন্ত্রাস করলে জবাব রাজপথেই দেয়া হবে। সেজন্য আপনাদের প্রস্তুত হতে নেত্রীর নির্দেশে এই সভা ডেকেছি। এদিকে আগামী ৪ঠা জুন  আওয়ামী লীগ সারা দেশে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করবে বলে জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব- উল আলম হানিফ। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করা হবে বলে জানান তিনি।

পাশাপাশি আগামী ৮ই জুন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ ও ১০ই জুন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ একই ইস্যুতে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দিয়েছে। ওই বৈঠক থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবেন মহানগরের নেতারা। আগামীকাল মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে কর্মসূচি পালন করা হবে।

বৈঠকে উপস্থিত একাধিক নেতা মানবজমিনকে বলেন, আগামী নির্বাচন পর্যন্ত রাজপথ দখলে রাখার নির্দেশনা দেয়া হয়েছে। বিশেষ করে রাজধানী ঢাকার দুই মহানগরের নেতাকর্মীদের সর্বদা সতর্ক থাকতে বলা হয়েছে। রাজধানীতে বিএনপিসহ বিরোধী পক্ষের কোনো কর্মসূচিকে ছোট করে দেখা হবে না। তারা কর্মসূচি ডাকলে মহানগর আওয়ামী লীগ সতর্ক অবস্থানে থাকবে। পাশাপাশি দেশের যেকোনো জেলায় বিরোধীরা কর্মসূচির ডাক দিলে সেখানে আওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক থাকবেন। প্রয়োজনে কর্মসূচি দেবেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
8 views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি