1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে ৪ কোটি টাকা ব্যয়ে রাস্তার কাজের উদ্বোধন

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
কপিল দেব, জেলা প্রতিনিধি। গ্রামীণ সড়ক অবকাঠামো উন্নয়ন প্রকল্প (SDIRIIP) এর আওতায় নির্মাণাধীন শ্রীমঙ্গল উপজেলার চা বাগানের ১০টি গ্রামের মানুষের দীর্ঘদিনের দাবি ভুড়ভুরিয়া-কালাপুর বাইপাস সড়কের রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। সিলেট বিভাগের গুরুত্বপূর্ণ গ্রামীণ সড়ক অবকাঠামো উন্নয়ন প্রকল্প (SDIRIIP) এর আওতায় নির্মাণাধীন শ্রীমঙ্গল উপজেলার চা বাগানের ১০টি গ্রামের মানুষের দীর্ঘদিনের দাবি ভুড়ভুরিয়া-কালাপুর বাইপাস সড়ক।
আজ ১৩ই (এপ্রিল) বুধবার দুপুরে শ্রীমঙ্গল উপজেলার ভুড়ভুরিয়া রাস্তার প্রধান সড়কে বিটিআরআই চৌমোহনায় ৪ কোটি টাকা ব্যয়ে ৮.১ ৯০ কিলোমিটারের রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
এসময়ে প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের মানুষ কিছু পায়। সারা বিশ্ব বাংলাদেশকে একটি উন্নত দেশ হিসেবে চেনেন। দেশের মানুষের কল্যাণে সরকার প্রতিটি বিভাগের উন্নয়ন করে যাচ্ছে। বিশেষ করে যোগাযোগ খাতে যে পরিমাণ উন্নয়ন করেছে তা দেশে বিরল তা কখনও হয় নাই। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ আরও বহুদূর এগিয়ে যাবে।
এসময়ে তিনি ইঞ্জিনিয়ার ও ঠিকাদারি প্রতিষ্ঠানকে উদ্দেশ্য করে আরও বলেন, কাজের মান শতভাগ ভালো হতে হবে। সেদিকে আমরা খেয়াল রাখব। কাজের মান খারাপ করে সরকারের বদনাম করা হবে তা কিছুতেই বরদাস্ত করা হবে না।
এ সময়ে উপস্থিত ছিলেন, এলজিইডি মৌলভীবাজারে নির্বাহী প্রকৌশলী মো. আজিম উদ্দীন সরদার, উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হুমায়ুন কবির, ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) এ কে এম ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, উপজেলা প্রকৌশলী মো. ইউসুফ হোসেন খান, কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিগন, সাংবাদিক বৃন্দ সহ আরো অনেকে।
Facebook Comments
৫ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি