1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

চাটখিলে শিশু শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল-সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ
  • আপডেট : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালীর চাটখিলে ইয়াসির আরাফাত্( ৮) নামের এক শিশু শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার ২৬সেপ্টেম্বর সকালে উপজেলার ৪নং বদলকোট ইউনিয়নের দক্ষিণ বদলকোট সমির উদ্দিন ফকির বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত শিশুটি বদশকোট গ্রামের প্রবাসী তাজুল ইসলামের ছেলে।

খবর পেয়ে চাটখিল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে। নিহত শিশুর মৃত্যুকে ঘিরে এলাকায় ব্যাপক গুঞ্জন দেখা দিয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ বদলকোট দুবাই প্রবাসী তাজুল ইসলামের ছেলে ও মেকরারচর দারুল আরকাম নুরানি – দাখিল মাদ্রাসার ৩য় শ্রেণীর ছাত্র ইয়াসিন আরাফাত শুক্রবার সকালে ঘর থেকে বের হওয়ার ১৫ মিনিট পর বাড়ির নুর আলম এর ঘরের সামনে গলায় রশি লাগানো অবস্থায় দেখতে পেয়ে তাকে উদ্ধার করে তাকে ঘরের ভিতরে নেয়।
নিহত শিশুটির মা মানছুরা বেগম জানান, তিনি সকালে সাড়ে ১০ টার দিকে রান্নার কাজে ব্যস্ত ছিলেন। এ সময় ইয়াসিন আরাফাত ও তার সাথে ছিলো। তার কাছ থেকে যাওয়ার ১০/১৫ মিনিট পর তিনি জানতে পারে তার ছেলে পাশের ঘরের নুর আলম এর ঘরের সামনে রশিতে ঝুলে আত্মহত্যা করেছে। তার ছেলে আত্মহত্যা করতে পারে না। কান্না জড়িত কন্ঠে তিনি বলেন, তার ছেলে কিভাবে মারা গেছেন তিনি তা বলতে পারেন না। সে বাড়ির সকলে আদরের ছিল।

স্থানীয় বদলকোট ইউপি সদস্য খোরশেদ আলম বলেন, খবর পেয়ে তিনি সঙ্গে ঔই বাড়িতে যান। বাড়ির লোকজনের সঙ্গে কথা বলে তিনি জেনেছেন এই মৃত্যু রহস্যজনক। যেখানে শিশুটি গলায় রশি পেঁচানো ছিলো সেটাতে সে মারা যাওয়ার কথা না। তবে এ ব্যাপারে কেউ মুখ খোলেননি। তিনি পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মনে তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে চাটখিল থানার (ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে আসার পর বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা। এ সম্পর্কে আগাম কিছু বলা যাবে না।

Facebook Comments
২১ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি