1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

এলাকার প্রতিটি সমস্যা সমাধানে আমাকেই পথ খুজতে হবে – প্রবাসী কল্যাণ মন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২০ মার্চ, ২০২১

শাহ আলম,গোয়াইনঘাট(সিলেট)প্রতিনিধিঃ
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আমি মনেকরি এলাকার প্রতিটি সমস্যা আমার সমস্যা সমস্যা। তা সমাধানে আমাকেই পথ খোঁজে বাহির করতে হবে। তিনি বলেন, সরকারের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন কালে দেশ-বিদেশের যে কোন স্থানেই অবস্থান করিনা কেন তারপরও আমি নিজ নির্বাচনী এলাকা থেকে কখনো বেরিয়ে আসতে পারিনা। তিনি বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করায় আজ আমি মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছি। সুতরাং আপনারা আমাকে একবার স্মরণ করলে আমি আপনাদের দশবার স্মরণ করার চেষ্টা করি।
গতকাল শনিবার সকালে গোয়াইনঘাট ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ে পাইলিংসহ ৪ তলা বিট বিশিষ্ট একতলা ভবনের ভিত্তিপ্রস্থর পরবর্তী আলোচনা সভায় এসব কথা বলেন। গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমানের সভাপতিত্বে ও গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় মন্ত্রী আশা প্রকাশ করে বলেন ইমরান আহমদ বালিকা বিদ্যালয় একদিন উপজেলার শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্টান হিসেবে নিজের পরিচয় তুলে ধরবে। ইমরান আহমদ বালিকা বিদ্যালয়টি কলেজে রুপান্তর করা হবে। এছাড়াও তিনি ওইদিন সকালে গোয়াইনঘাটের আলীরগাঁও কলেজ, পুকাশ স্কুল এন্ড কলেজের নানা কার্যক্রম পরিদর্শন করেন এবং গোয়াইনঘাট রাধানগর সড়ক পরিদর্শন করে দ্রæত সংস্কারের আশ্বাস দেন।
এসময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, সহকারী কমিশনার ভুমি এ কে এম নূর হোসেন নির্ঝর, গোয়াইনঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ, জেলা আওয়ামী লীগের সদস্য ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লেবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার, সুভাস চন্দ্র পাল ছানা, উপজেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মুজিবুর রহমান, প্রমুখ।

Facebook Comments
০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি