1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

জকিগঞ্জে নবাগত ওসি-সাংবাদিক মতবিনিময়

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

 

 

আহসান হাবীব লায়েক, সিলেট : জকিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জকিগঞ্জ থানা’র নবাগত অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম। বুধবার (৩ মার্চ) রাতে ওসি’র কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নবাগত অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম-এর সভাপতিত্বে ও ওসি (তদন্ত) সুশংকর পালের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়।

এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধক্ষ‍্য এনামুল হক মুন্না, অফিস ও পাঠাগার সম্পাদক কেএম মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোর্শেদ আলম লস্কর, জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তারেক আহমদ, অফিস ও পাঠাগার সম্পাদক আহসান হাবীব লায়েক ও সদস্য উজ্জ্বল আহমদ তোফায়েল প্রমুখ। মতবিনিময়কালে উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ আইন শৃঙ্খলা রক্ষায় জকিগঞ্জ থানা পুলিশের করণীয় সম্পর্কে পৃথক পৃথকভাবে নিজ নিজ মতামত ব‍্যাক্ত করেন।

এ সময় পুলিশ ও সাংবাদিকের সম্পর্ক কখনো বিচ্ছিন্ন করা যায় না উল্লেখ করে নবাগত অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম বলেন, সমাজে কাজ করার ক্ষেত্রে অর্থাৎ মানুষকে সেবা দেওয়ার ক্ষেত্রে পুলিশের জন্য সাংবাদিকরা সেতুবন্ধন হিসেবে কাজ করেন। ফলে আমি সাংবাদিকদের নিয়েই আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ সহ সার্বিক বিষয়ে কাজ করতে চাই। কেননা সাংবাদিকদের তথ্য দিলে ভালো প্রতিবেদন তৈরি হয়। অনেক সময় সেসব তথ্যের কারণে মামলার কাজগুলো অগ্রগতি হয়। তবে সাংবাদিকরা যেন নিজ এলাকা জকিগঞ্জের মান সম্মান রক্ষা করে নিউজ প্রচার করেন সে বিষয়ে তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করেন। পাশাপাশি মাদকের বিষয়ে তিনি কোন ধরণের আপোষ করবেন না জানিয়ে বলেন, মাদক নিয়ন্ত্রণে আমি আমার সর্বোচ্চ চেষ্টা অব‍্যাহত রাখবো। সাংবাদিকরা সহযোগিতা করলে মাদকের বিষয়টিকে আমি চ‍্যালেঞ্জ হিসেবে গ্রহণ করবো।

তিনি আগামীর চলার পথে সাংবাদিকদের বন্ধু সুলভ সহযোগিতা কামনা করেন। প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায় বলেন, জকিগঞ্জে পুলিশ ও সাংবাদিকদের মধ্যে এখন চমৎকার সম্পর্ক রয়েছে। আমাদের মাঝে যেন এক হৃদয়ের সম্পর্ক গড়ে উঠেছে। অতিতের সকল কার্যক্রমে পুলিশের সাথে কাঁদ মিলেয়ে এখানকার সাংবাদিকরা কাজ করেছেন। সর্বদা তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করেন সাংবাদিকরা। তিনি এ ধারা অব‍্যাহত রাখতে জকিগঞ্জের সকল সাংবাদিকদের প্রতি আহবান জানান। তিনি নবাগত অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেমকে একজন চৌকস পুলিশ অফিসার উল্লেখ করে বলেন, তাকে আমি আগে থেকেই চিনি। সে একজন ভালো অফিসার। তার মাধ্যমে জকিগঞ্জ শতভাগ মাদকমুক্ত হবে। আইন শৃংখলা রক্ষায় সে যেন অতিতের সকল রেকর্ড ভাঙতে পারে সেই প্রত‍্যাশা রইল।

Facebook Comments
১১ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি