1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

বাগালী ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সামাদ গাজী 

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
শাহ্ হিরো, কয়রা, খুলনা জেলা প্রতিনিধি:
খুলনার কয়রা উপজেলার বাগালী ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান কয়রা উপজেলার বাগালী ইউনিয়নের  সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ গাজী।
জানা যায়, দলীয় মনোনয়ন পেতে ইতোমধ্যে আলহাজ্ব আব্দুস সামাদ গাজী দলীয় কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন । তিনি বিগত ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে নির্বাচন করেছিলেন। শুধু তাই নয়, নেতাদের কাছে তুলে ধরছেন তার মানবিক গুণাবলী ও জনপ্রিয়তা। পাশাপাশি ব্যাপক গণসংযোগও করছেন তিনি। জনগণের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে বাড়ি বাড়ি গিয়ে সবার সঙ্গে কুশল বিনিময় করছেন। এছাড়াও বিভিন্ন কর্মসূচির মাধ্যমে প্রচারণা অব্যাহত রেখেছেন।
 জানা গেছে, কয়রা উপজেলার বাগালী ইউনিয়নেের  এলাকাবাসীর কাছে ক্লিন ইমেজের মানুষ হিসেবে দলমত নির্বিশেষে ব্যাপক পরিচিতি মুখ আলহাজ্ব আব্দুস সামাদ গাজী।
মুজিব আদর্শের সংগঠনের হাত ধরেই যার রাজনৈতিক জীবন শুরু সেই হাস্যোজ্জ্বল ও মিষ্টভাষী  আলহাজ্ব আব্দুস সামাদ গাজী নৌকা প্রতীকের লড়াইয়ে নেমেছেন। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতিতে পদার্পণ করেন। বাগালি   ইউনিয়ন পরিষদের জনগণের আশা আকাঙ্ক্ষার স্বপ্ন পূরণে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রত্যাশা করছেন তিনি।
বিগত দিনে তিনি আইলা, নার্গিস, বুলবুল, আম্ফান, বিধ্বস্ত ও করোনা কালিন সময়ে বাগালী ইউনিয়নের মানুষের পাশে দাঁড়িয়েছেন। খাদ্যসামগ্রী বিতরণ, নগদ অর্থ সহায়তাসহ নানাবিধ কার্যক্রম চালিয়ে গেছেন তিনি। এছাড়া স্থানীয় মসজিদ, মন্দির, ক্লাবে সহযোগিতা প্রদানসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে নিয়মিত যোগদান করে যাচ্ছেন।
 আলহাজ্ব আব্দুস সামাদ গাজী বলেন, বর্তমান এলাকার মানুষের দুঃখ দুর্দশা দেখে, সৎ উদ্দেশ্য নিয়ে মানুষের আজীবন সেবা করার জন্য নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। আসন্ন বাগালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন পেলে শতভাগ বিজয়ের ব্যাপারে আশাবাদী  এই  আওয়ামীলীগ নেতা।
Facebook Comments
৬৬ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি