1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

বালিয়াডাঙ্গীতে পূজা মন্ডপে অনুদান দিলেন কাতার প্রবাসী মকুল

শিরোমণি ডেস্ক রিপোর্ট
  • আপডেট : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩

ফজলুর রহমান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে ঠাকুরগাঁও জেলার অন্তরভুক্ত বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের কুসলডাঙ্গী, খোকসা ও চৌরঙ্গী সহ মোট ৩টি পূজা মন্ডপে এক লাখ ৫০ হাজার টাকার আর্থিক অনুদান দিয়েছেন স্থানীয় সমাজ সেবক কাতার প্রবাসী মুকুল ইসলাম।

শনিবার (২১ অক্টোবর) পৃথক ভাবে বালিয়াডাঙ্গী উপজেলার ৪ নং বড় পলাশবাড়ী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ৩টি পূজা মন্ডপে ৮০হাজার,৪০ হাজার, ৩০হাজার করে মোট ১লাখ ৫০হাজার টাকা প্রদান করেন তিনি। সেই সঙ্গে প্রত্যেক পূজা মণ্ডপে অসুস্থ অসহায়দের মাঝে ২ হাজার করে টাকা প্রাদান করেন বলে জানান প্রবাসী মুকুলের বড় ভাই জুলফিকার আলী ভুট্টু।

বালিয়াডাঙ্গী উপজেলার ৩টি পূজা মন্ডপে আর্থিক অনুদান উপলক্ষ্যে শনিবার সন্ধা ৭ টার দিকে উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের খোকসা পূজা মণ্ডপে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী ভুট্টোর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন। ওয়ার্ড কৃষকলীগের সভাপতি রেজাউল রেজাউল ইসলাম,
মাতৃছায়া সংগঠনের প্রতিষ্ঠাতা বুলবুল আহমেদ, ৭ নং ওয়ার্ডের মেম্বার মতিউর রহমান,
এ সময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় স্বেচ্ছাসেবক গিয়াস উদ্দিন,রাজু,আরিফসহ আরো অনেকেই।

পরে আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে পূজা মন্ডপ উদ্বোধন করা হয় মকুল ইসলামের বড় ভাই জুলফিকার আলী বলেন আমাদের বাপ-চাচারা শুরু থেকে আওয়ামী লীগ করতো, আমাদের গ্রামের পাশের গ্রাম গুলোই হিন্দু পাড়া, আমরা সব সময় চেষ্টা করেছি হিন্দুদের পাশে থাকার। আমার ছোট ভাই মুকুল সে কাতার প্রবাসী, সে সেখান থেকে দেড় লক্ষ টাকা পাঠিয়েছেন স্থানীয় তিনটি মন্ডবে অনুদান প্রদানের জন্য।
এর আগেও আমার ছোটভাই মুকুল আমাদের পাশের গ্রামের ঘড়বাড়ি পুড়ে যাওয়া মানুষদের পাশে ছিলেন এবং তাদের লক্ষাদিক টাকা অনুদান প্রদান করেন,তিনি আরো বলেন আমরা মানুষের ভালোবাসার কান্ডারী মানুষের ভালোবাসা চাই সব সময় মানুষের পাশে থাকতে চাই।
এ সময় ৪ নং বড়পলাশবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম সরকারের উন্নয়নের বার্তা তুলে ধরে বলেন, আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় আসলে এ সরকারের আমলে আমাদের এলাকায় চলমান অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন হবে।

এ সময় আরও বক্তৃতা রাখেন স্থানীয় একটি সমাজীবী প্রতিষ্ঠান মাতৃছায়া এর পরিচালক বুলবুল ইসলাম, বুলবুল বলেন মুকুল চাচারে এই উদ্যোগ যুব সমাজের মাঝে উৎসাহ জাগাবে, মানুষের পাশে থাকতে চাইলে পদ পদবীর প্রয়োজন হয় না, এটির উজ্জ্বল দৃষ্টান্ত দিলেন আমাদের মুকুল চাচা।

Facebook Comments
১ view

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি