1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

সুনামগঞ্জে প্রতিপক্ষের নৌকা ও ট্রলি চুরি

মো: উস্তার আলী, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ২ মে, ২০২৩

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের উপ্তিরপাড় গ্রামে পূর্ব বিরোধের জেরে গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে সাইফুল ইসলাম গংদের লোকজন বিরুদ্ধে একই গ্রামের প্রতিপক্ষ রমিজ খাঁ”র পক্ষের একজনকে বেদড়ক মারপিঠ করে রক্তাক্ত জখম করে তাদের ২টি নৌকা ও ১টি ইঞ্জিনসহ ট্রলি চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে পহেলা মে রোজ সোমবার গভীর রাতে।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে উপ্তিরপাড় গ্রামের মৃত আরব আলীর ছেলে আলী আহমদ চুরির ঘটনাটি মৌখিকভাবে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জকে জানানোর পর শান্তিগঞ্জ থানার এস আই আবুল বাশারের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে গ্রামের দক্ষিনে মহা মহাসিং নদী হতে ডুবন্ত চুরি যাওয়া ২টি নৌকা উদ্ধার করা হয়।

রজিম খাঁ জানান,আমাদের গ্রামের প্রতিপক্ষ মৃত আব্দুল জলিলের ছেলে সাইফুল ইসলামের নির্দেশে,মৃত মমশ্বর আলীর ছেলে হেলাল উদ্দিন,মৃত. উস্তার আলীর ছেলে আলী পাশা,আসাদ মিয়ার ছেলে হোসাইন মিয়া,মৃত রফিক উল্ল্যার ছেলে জমশিদ মিয়া মনির উদ্দিনের ছেলে সুমন মিয়া,মৃত আইয়ূব উল্ল্যাহ”র ছেলে জরিপ উল্ল্যা গংরা গত পহেলা মে সোমবার গভীর রাতে আমার বাড়ির সামনের খলা হতে আমার ইঞ্জিন লাগানো ট্রলি, একটি ৭০ মনা নৌকা এবং সামছুলের ২০ মনা নৌকা চুরি করে পাশে মরা মহাসিং নদীতে ডুবিয়ে রাখে।

ঘটনার সময় আমাদের পক্ষের আনফর আলীর হাফিজ উদ্দিন চোরচক্রের সদস্যদের বাধাঁ দিলে চোরচক্রের সদস্যরা তাকে লাঠিসোটা নিয়ে বেদড়ক মারপিঠ করে রক্তাক্ত জখম করে। হাফিজ উদ্দিন বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে প্রতিপক্ষ মো. সাইফুল ইসলামের সাথে মোবাইল ফোনে একাধিকবার যাগাযোগ করা হলে ফোন রিসিভ না করায় বক্তব্য জানা সম্ভব হয়নি।

এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার এস আই আবুল বাশার চুরি যাওয়া দুটি নৌকা উপ্তিরপার গ্রামের পাশে মরা মহাসিং নদী থেকে উদ্ধার করে রজিম খাঁ”র নিকট হস্তান্তর করা হয়েছে। তবে ইঞ্জিনসহ চুরি যাওয়া ট্রলিটি উদ্ধার করা যায়নি।

Facebook Comments
০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি