1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

মুক্তাগাছায় লকডাউন বাস্তবায়নে ২য় দিনেও কঠোর অবস্হানে প্রশাসন

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২ জুলাই, ২০২১
মোঃ আনিসুর রহমানঃ মুক্তাগাছা  উপজেলায় সরকার ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউন শুরু হয়েছে। আজ শুক্রবার  চলমান লকডাউনের ২য় দিন। এদিন প্রথম দিনের ন্যায় সকাল থেকে উপজেলার বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া বন্ধ রয়েছে সব ধরনের দোকানপাট। এছাড়াও বাড়ির বাহিরে বের হলেই পড়তে হচ্ছে জবাবদিহিতার মধ্যে। উপযুক্ত কারণ দেখাতে না পারলে এবং মাস্ক পরিদান না করলে গুনতে হচ্ছে ভ্রাম্যমান আদালতে জরিমানা। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী  অফিসার আব্দুল্লাহ আল মনসুর, সহকারী কমিশনার (ভূমি) মাসুদ রানা ও জেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্যাট এরশাদুল আলমের নেতৃত্বে বিজিবি, পুলিশ ও আনসার বাহিনীসহ বিপুল সংখ্যক আইন শৃংঙ্খলাবাহিনীর সদস্যরা বিভিন্ন সড়কে টহল দিচ্ছে। বিভিন্ন মোড়ে মোড়ে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দুলাল আকন্দের নির্দেশে থানার সকল অফিসার ফোর্সগন সার্বক্ষণিক টহলে রয়েছেন নির্দিষ্ট বাজার ব্যতীত
থানা এলাকার বিভিন্ন জায়গায়। কঠোর লকডাউন বাস্তবায়নে ওসি মোহাম্মদ দুলাল আকন্দ নিজেও থানা এলাকার বিভিন্ন জায়গায় ছুটে চলছেন মানুষকে ঘরে রাখার চেষ্টায়।  সরেজমিনে গিয়ে দেখা যায় পৌর এলাকায় সকল দোকানপাট বন্ধের পাশাপাশি রাস্তাঘাট ফাঁকা। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হওয়া লোকের সংখ্যাও কম। তবে আঞ্চলিক সড়কগুলোতে রিক্সা, ভ্যান জরুরি পণ্য সরবরাহ ছাড়াও কিছু ব্যক্তিগত গাড়ি ও পণ্যবাহী ট্রাক চলাচল করছে।
এই বিষয়ে মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দুলাল আকন্দ বলেন, বিজ্ঞ ম্যাজিস্ট্যাটগনকে সাথে নিয়ে সর্বাত্বক লকডাউন নিশ্চিত করতে পুলিশ কাজ করে যাচ্ছে।এছাড়াও তিনি মুক্তাগাছাবাসীকে প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে না যেতে এবং স্বাস্থ্য বিধি মেনে চলে মাস্ক পরিধান করতে অনুরোধ করেন।
Facebook Comments
১২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি