1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

চাঁদপুর হাজীগঞ্জে জন্মাষ্টমীর র‌্যালি ও শোভাযাত্রা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২০ আগস্ট, ২০২২

সবুজ ভদ্র,বিশেষ প্রতিনিধি, চাঁদপুর:ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে দেশের বিভিন্ন স্থানের মতোই  চাঁদপুরের হাজীগঞ্জে যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যে দিনটি পালিত হয়েছে।  এ সময় ভগবান শ্রীকৃষ্ণের ভক্ত বৃন্দ আনন্দ-উৎসবের মধ্য দিয়ে এক বর্ণাঢ্য র‌্যালি ও শোভাযাত্রার আয়োজন করেন, তাতে হাজার হাজার নারী-পুরুষের অংশগ্রহণের মধ্যে দিয়ে শান্তিপূর্ণ ভাবে বর্ণাঢ্য র‌্যালি ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবছরের মতো এবারোও শ্রী শ্রী রাজা লক্ষ্মী-নারায়ণ জিউর আখড়া থেকে গতকাল  শুক্রবার বিকালে জন্মাষ্টমীর এ বর্ণাঢ্য র‌্যালী ও শোভাযাত্রা বের করা হয়।র‌্যালীটি ও শোভাযাত্রাটি মন্দির থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় মন্দির এলাকায় গিয়ে সমবেত হয়। র‌্যালীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের মহা-পরিচালক ইঞ্জিনিয়ার  মোহাম্মদ হোসাইন।

জন্মাষ্টমী উদযাপন পরিষদের হাজীগঞ্জ উপজেলার শাখার আয়োজনে ও সভাপতি বিধুভূষন রায় সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতেই মঙ্গল প্রদীপ প্রজ্জালন করেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা. রুহিদাস বনিক। এরপর বর্ণাঢ্য র‌্যালী ও শোভাযাত্রা বের করা হয়। এ সময় ভক্তদের ঢল নেমেছিল শোভাযাত্রায়।

উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রতন সরকারের পরিচালনায় শোভাযাত্রা শেষে শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ণ লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ার সভাপতি দিলিপ কুমার সাহা ও সাধারণ সম্পাদক সত্যব্রত ভদ্র মিঠুন জনপ্রতিনিধি, প্রশাসন, পুলিশসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।এ সময় নীহার রঞ্জন হালদার মিলন, তপন কুমার পাল, লিটন পাল, প্রাণকৃষ্ণ সাহা মনা, দুলাল পোদ্দার, বাবুল দাস, গোপাল সাহা, রাধাকান্তু দাস রাজু, বিধান সাহা, যুগল কৃষ্ণ হালদার, দিলিপ রায়, মিহির রায়, প্রিয়লাল দেবনাথ, শিমুল সিকদার ও হিন্দু ধর্মালম্বীদের নেতৃত্ব স্থানীয়সহ সহস্রাধীক ভক্তবৃন্দ র‌্যালীতে অংশগ্রহণ করে।

Facebook Comments
২৭ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি