1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

গোয়ালন্দে নৌকার প্রার্থী’র গণসংযোগ ও পথসভা

নাজমুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

নাজমুল হোসেন, রাজবাড়ি জেলা প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সর্বস্তরের সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে রাজবাড়ী ১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ৫বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী’র নির্বাচনী প্রচারণা এখন জমজমাট।

২৮শে ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ও দেবগ্রাম ইউনিয়নে আতর আলী চেয়ারম্যান এর বাজারে প্রতিটি ব্যবসায়ীদের সাথে ও গ্রামের বিভিন্ন পেশাজীবী মানুষদের মাঝে নৌকা মার্কার লিফলেট বিতরণ করছেন ও পথসভা অনুষ্ঠিত হয়।

দেবগ্রাম ইউনিয়ন আঃলীগের সভাপতি ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন এর সঞ্চালনায় উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী,এ সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী, উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শহীদুল ইসলাম খান,

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর আলম শেখ, রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ,রাজবাড়ী জেলা পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইউনুস হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল,সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নৌকার মাঝি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আসছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের সকলের কাছে নৌকা মার্কার ভোট প্রার্থনা করছি, আপনারা সকলেই নৌকা মার্কায় ভোট দিবেন। আমি যেন রাজবাড়ি ১ আসনে যে সমস্ত উন্নয়ন মূলক কাজ অসমাপ্ত রয়েছে । সেই সমস্ত উন্নয়নমূলক কাজ গুলো যেন সমাপ্ত করতে পারি। এবং আপনারা সকলেই নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। যাতে তিনি পুনরায় ক্ষমতায় এসে উন্নয়নমূলক কর্মকান্ডে দেশের উন্নতি ও অগ্রযাত্রায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের শপথ নিয়ে অতীতের মতো ভবিষ্যতেও একসাথে কাজ করে যাবে বাংলাদেশ আওয়ামী লীগ। আপনারা সকলেই নৌকা মার্কায় ভোট দিবেন।

Facebook Comments
৪ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি