1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

গোয়ালন্দে গোল্ড কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা

নাজমুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

নাজমুল হোসেন, রাজবাড়ি জেলা প্রতিনিধিঃ খেলাধুলায় বারে বল মাদক ছেড়ে মাঠে চল এই শ্লোগানকে সামনে রেখে,রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের নতুন ব্রিজ ফুটবল একাডেমির আয়োজনে ও উজানচর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মনোয়ার হোসেন মনার সভাপতিত্বে,বঙ্গবন্ধু ফুটবল  টুর্নামেন্ট ২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ।

১৮শে ডিসেম্বর মঙ্গলবার বিকেল ২টা সময় এই ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় যেই দুটি দল অংশগ্রহণ করেন। তাঁহারা হলো দক্ষিণ দৌলতদিয়া যুব শক্তি ক্লাব ও পূর্ব উজানচর রায়হানের মোড় ফুটবল একাদশ। এ সময় পূর্ব উজানর  রায়হানের মোড় ফুটবল একাদশ  ৩ – ১ গোলের ব্যবধানে দক্ষিণ দৌলতদিয়া যুব শক্তি ক্লাবকে পরাজিত করেন।

উক্ত ফুটবল খেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর প্যানেল মেয়র নাসির উদ্দিন রনি, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নিখিল রায়, উজানচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাহাজউদ্দিন মন্ডল ইনস্টিটিউট এর প্রধান শিক্ষক জনাবা আরিফা বেগম,
উজানচর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য লিয়াকত হোসেন লিপু মন্ডল,উজানচর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক জিন্দার আলী শেখ সহ স্থানীয় খেলা প্রেমিক দর্শক বৃন্দরা।

উক্ত ফাইনাল খেলায় বিজয়ীদের চ্যাম্পিয়ন ট্রফি
হাতে তুলে দেন। প্রধান অতিথি ও বিশেষ অতিথি  বিন্দুরা। এতে প্রধান অতিথি আলহাজ্ব মোস্তফা মুন্সী বলেন, এটা হচ্ছে বিজয়ের মাস,এই মাসে সর্বপ্রথম মনে পড়ে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, তাঁর শ্রদ্ধা রেখে, ও সকল শহীদদের প্রতি শ্রদ্ধা রেখে এবং সকলের উদ্দেশ্যে বলেন, আসছে  আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নৌকা মার্কায় ভোট দিবেন, এবং তাঁর হাতকে শক্তিশালী করবেন, রাজবাড়ী ১ আসনের মাননীয় সংসদ পদপ্রার্থী সাবেক শিক্ষা প্রতি মন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবেন এই আশা ব্যস্ত রাখি আপনাদের মাঝে।

Facebook Comments
২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি