1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

ওটিটি-তে নয়, সিনেমা হলেই মুক্তি পাক ‘রাধে’, সালমানকে সিনে প্রদর্শকদের চিঠি

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৪ জানুয়ারি, ২০২১

মহামারী আবহে ওটিটি প্ল্যাটফর্মগুলিতে বহু সিনেমা মুক্তি পেয়েছে। এমনকী একাধিক তারকাখচিত ছবিগুলিও রয়েছে সেই তালিকায়। সিনেমা হলে মুক্তি পেলে হয়তো ভালই লক্ষ্মীলাভ হত কর্তৃপক্ষদের। কিন্তু কোনওরকম ঝুঁকি না নিয়ে অনেকেই এক্ষেত্রে ভরসা রেখেছেন ওয়েব ময়দানের উপর। যার জেরে সিঁদুরে মেঘ দেখছেন হল মালিকেরা। আর সেই প্রেক্ষিতেই এবার সালমান খানের দ্বারস্থ সিনে প্রদর্শকরা। ভাইজানের কাছে তাঁদের আর্জি ‘রাধে’ (Radhe: Your Most Wanted Bhai) যেন প্রেক্ষাগৃহেই মুক্তি পায়।

 

সালমানের ছবি মানেই বক্স অফিস সুপারহিট। তাঁর প্রত্যেকটি ছবিই দর্শক টানে প্রেক্ষাগৃহে। কাজেই এখন বন্ধ-প্রায় সিনেমা হলগুলির হাল ফেরাতে ভাইজানই ভরসা। সেই ভাবনা থেকেই ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ প্রেক্ষাগৃহে রিলিজ করার আবেদন জানিয়ে সালমান খানকে চিঠি পাঠিয়েছেন সিনেমা প্রদর্শকরা। কারণ, ঈদের মরসুমেই সলমনের এই ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে। তবে ততদিনে পরিস্থিতি ঠিক না হলে, ওটিটি প্ল্যাটফর্ম ছাড়া গতি নেই।

 

তাঁদের কথায়, “‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ এমন একটি ছবি যা সিঙ্গল স্ক্রিনকে পুনরুজ্জীবিত করে তুলতে পারে।

 

তবে এই প্রসঙ্গে খোদ সালমান কী ভাবছেন? জন্মদিনে ছবি মুক্তির প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেতা জানান, এই মুহূর্তে এসব নিয়ে তিনি কিছু ভাবছেন না। ছবির থেকেও তিনি দর্শকদের নিয়ে বেশি চিন্তিত। সালমানের কথায়, “এখন মানুষের সুরক্ষাটাই সবচেয়ে আগে। ঈশ্বর না করুন, থিয়েটারে গিয়ে যদি কারও কিছু হয়, সেটা আমরা কেউই মেনে নিতে পারব না” সালমানের এমন প্রতিক্রিয়ার পালটা ছবি প্রদর্শকদের উত্তর, সিনেমা হলে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছে, এমন ঘটনা পৃথিবীর কোনও প্রান্তে শোনা যায়নি। পাশাপাশি দর্শকদের সুরক্ষার্থে সব ধরনের ব্যবস্থা করা হবে বলেও আশ্বাস দিয়েছেন তাঁরা।

 

এই মহামারী আবহে অন্যান্য ক্ষেত্রের মতো বিনোদন ইন্ডাস্ট্রিও যে বড়সড় আর্থিক ধাক্কার সম্মুখীন হয়েছে, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! শুটিংয়ের ছাড়পত্র মিললেও থিয়েটার, সিনেমা হল এখনও স্বাভাবিক ছন্দে ফিরতে পারেনি! কবে হবে, তা-ও জানা নেই। কারণ দেশের বেশ কিছু রাজ্যে সংক্রমণের হার ক্রমাগত উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। আর ঠিক সেই কারণেই ওটিটি প্ল্যাটফর্মে ভরসা রাখছেন প্রযোজক-পরিচালকেরা। ইতিমধ্যেই তারকাখচিত একাধিক ছবি ওটিটিতে মুক্তি পেয়েছে। সিনেমা হলে দর্শক টানার মতো যথেষ্ট ক্ষমতা ছিল এই ছবিগুলির। কিন্তু করোনাই কাল হল! অতঃপর অনলাইন প্ল্যাটফর্ম ছাড়া উপায় দেখছেন না সিনে নির্মাতারা। লাভ না হোক, অন্তত লোকসানের মুখটা যেন না দেখতে হয়, সেই ভাবনা থেকেই। সালমানের পরবর্তী ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর মুক্তির আবেদন জানিয়ে অভিনেতাকে চিঠি লিখলেন ছবি প্রদর্শকরা।

 

Facebook Comments
১ view

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি