Home জেলার খবর মানিকছড়িতে ভুয়া নিউজে প্রানধন শীল প্রহৃত

মানিকছড়িতে ভুয়া নিউজে প্রানধন শীল প্রহৃত

22
0
SHARE

খাগড়াছড়ি প্রতিনিধিঃ-

মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা এলাকার বাসীন্দা প্রানধন শীল একটি নিউজ পোর্টেলের স্কীন শর্ট নিয়ে এটিডিং করে ভুয়া প্রগান্ডা ছড়ানোর কারনে তাকে উত্তম মাধ্যম দিলো স্থানীয় জনতা।

চট্টগ্রামনিউজডটকমে প্রকাশিত বানোয়াট, মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদের প্রতিবাদ করেছেন আবুল বাশার সৌরভ। প্রতিবাদে তিনি বলেন, প্রকাশিত প্রতিবেদন সম্পূর্ণ বানোয়াট, মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত। একজন ব্যক্তির জন্য এটা অত্যন্ত সম্মানহানিকর। তিনি বলেন, আমার কখনো এই ধরনের কার্যক্রমে জড়িত হওয়ার প্রশ্নই আসে না।

উলেখ্য যে চট্টগ্রামনিউজডটকমে নামে একটি ভুয়া পোর্টালে আবুল বাশার সৌরভের নাম ও ছবি দিয়ে একটি ভুয়া খবর প্রকাশ করেন মর্মে নিউজের স্কীনসর্ট তার আত্মীয় স্বজন পরিচিত বন্ধুদের কাছে পাটান প্রানধন শীল নামে এক যুবক, ঘটনাটি বাশারসহ স্থানীয়দের নজরে আসলে ঘটনার মূল নায়ক প্রধান শীলকে ধরে এসে জনতা উৎতম মাধ্যম দিলে সেই এই গুলো ভুয়া খবর ও এডিট করে প্রচার করেছেন বলে স্বীকার যান।

সৌরভ জানান, নিউজ পোর্টালে আমার ছবি এডিট করে ভুয়া আইডি মাধ্যমে পোস্ট করে দেশে বিদেশে বিভিন্ন মেসিনজারে সেন্ড করে,বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন ধরে উত্তম মাধ্যম দিলে, সে লেখার বিষয়ে শিকার করে ও বিষয়টি স্থানীয় মেম্বার জনাব তৈয়ব আলীকে জানাইলে তিনি ইউনিয়ন যুবলীগের সভাপতি শামিমকে জানাইলে শামীম ঘটনাস্থলে এসে উক্ত মেম্বারে সাথে কথা বলে তাৎখানীক ভাবে দল থেকে ৬ মাসের জন্য বহিষ্কার করা হলো বলে উপস্থিত জনতাকে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here