Home জেলার খবর ফরিদপুরের সালথায় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

ফরিদপুরের সালথায় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

44
0
SHARE
বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধিঃ
ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত  ক‌রোনা ভাইরাস মোকা‌বেলায় কর্মহীন অসহায় হত দ‌রিদ্র প‌রিবা‌রের মা‌ঝে ত্রাণ সামগ্রী বিতরণ কর‌ছে প্রশাসন।
শুক্রবার ২২শে মে বেলা ১০ টা থে‌কে উপ‌জেলার ৬টি ইউনিয়‌নে গ‌ট্টি‌তে ১৩৫০, যদুন‌ন্দি‌তে ৩০০,ভাওয়াল ৮০০,মাঝার‌দিয়ায় ৭৫০,আটঘর ১০০০এবং রামকান্তপুর ৬৭০টি প‌রিবা‌রের মা‌ঝে মোট ৪৮৭০টি পরিবারের মাঝে গোলাপি রঙের কার্ডের মাধ্যমে ১০কেজি করে চাল বিতরণ করা হয়।
উপ‌জেলার ৬টি ইউনিয়ন প‌রিষ‌দে উপ‌স্থিত থে‌কে অসহায় হত দ‌রিদ্র‌দের মা‌ঝে ত্রান বিতরণ করেন ৬ টি ইউনিয়ন এর চেয়ারম্যান ও সদস্যবৃন্দ।
সালথা উপ‌জেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ হা‌সিব সরকার ত্রান বিতর‌নের বিষ‌য়ে ব‌লেন আমা‌দের পর্যাপ্ত ত্রাণ সামগ্রী মজুদ আছে। আগের মতই ছোট ছোট চা‌য়ের দোকান, সেলুন সহ যা‌দের একমাত্র আয়ের পথ ক‌রোনা ভাইরা‌সের কার‌নে বন্ধ হ‌য়ে গে‌ছে তা‌দের‌কে ত্রান সহায়তা করা হ‌চ্ছে। যদি কেউ বাদ পরে তাহ‌লে উপ‌জেলা প্রশাসন এবং ইউনিয়ন প‌রিষ‌দে যোগা‌যোগ করার অনু‌রোধ করা হ‌চ্ছে। জুরুরী প্র‌য়োজন ব্যা‌তিত কেউ বা‌ড়ি থে‌কে বের হ‌বেন নাহ। আপ‌নি ও আপনার প‌রিবা‌রের সবাই নিরাপ‌দে থাকুন। ক‌রোনা ভাইরাস মোকা‌বেলায় সকল স্বাস্থ‌বি‌ধি মে‌নে চলুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here