Home জেলার খবর রামগঞ্জ পৌরসভায় এলডিপি’র মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের ত্রাণ বিতরন 

রামগঞ্জ পৌরসভায় এলডিপি’র মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের ত্রাণ বিতরন 

41
0
SHARE
সাখাওয়াত হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনায় এলডিপি’র মহাসচিব ও ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা জনাব শাহাদাত হোসেন সেলিম এর সম্পূর্ণ স্ব-অর্থায়নে তার নিজ এলাকা লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ পৌরসভায় বৃহস্পতিবার পঞ্চম দফায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

জনাব শাহাদাত হোসেন সেলিম জানান, করোনা ভাইরাস এর প্রভাবে কর্মহীন ও অসচ্ছল পরিবারের মাঝে তার নিজস্ব অর্থায়নে উক্ত খাদ্য-সামগ্রী বিতরণ করা হচ্ছে। বরাবরের ন্যায় তিনি নেতাকর্মীদেরকে অনুরোধ করেন যেন কোনভাবেই ত্রাণ গ্রহীতার ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া না হয়।

তিনি আরও বলেন, চলমান ত্রাণসামগ্রী বিতরণের অংশ হিসেবে বৃহস্পতিবার রামগঞ্জ পৌরসভার প্রত‍্যেকটি ওয়ার্ডের  জন্য ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয় বিএনপি’র অঙ্গ সংগঠনের স্থানীয় নেতাকর্মীদের হাতে। যে সকল বিএনপি’র নেতাকর্মী এই কার্যক্রমে অক্লান্ত পরিশ্রম করেছেন এবং তালিকা করে মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন তাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। চলমান খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণের কর্মসুচী অব্যাহত থাকবে বলেও তিনি আশ্বস্ত করেন।
উল্লেখ্য, জনাব শাহাদাত হোসেন সেলিম গত ২মে রামগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ, গৃহবন্দী, অসহায় ও কর্মহীনদের পর্যায়ক্রমে ২,৫০০ (দুই হাজার পাঁচ শত) পরিবারের মাঝে ত্রাণ বিতরণের অংশ হিসেবে প্রথম দফায় দুইটি ইউনিয়নে (করপাড়া এবং ভাদুর) ত্রাণ সামগ্রী বিতরণ উদ্বোধন করেন। সবগুলো ইউনিয়নে বিতরণ শেষ করে তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রামগঞ্জ পৌরসভায় ত্রাণ বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here