1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

রাজবাড়ীতে নৌকা প্রতীকের নির্বাচনী সভা

নাজমুল হোসেন, রাজবাড়ী জেলা প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪

নাজমুল হোসেন, রাজবাড়ি জেলা প্রতিনিধিঃআসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজবাড়ী জেলা সংসদীয় আসন ২০৯ নং আসনে রাজবাড়ী ১ আসনে বাংলাদেশ আ’লীগ মনোনীত নৌকা প্রতীক এর প্রার্থী সাবেক সফল শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী জেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী’র নৌকা মার্কা প্রতীকে বিজয়ের লক্ষ্যে উপজেলার বীর মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনসার ক্লাব চত্বরের মুক্ত মঞ্চে এক বিরাট গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৪ই ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে গোয়ালন্দ উপজেলার বীর মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনসার ক্লাব চত্বরের মুক্ত মঞ্চে এক বিরাট গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত গন সমাবেশে উপজেলা আ’লীগের আয়োজনে অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতা কর্মীদের উপস্থিতিতে এই গণ-সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত গণসমাবেশে সংক্ষিপ্ত আকারে বক্তব্য রাখেন,জেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান শান্তনু, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের  সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, পৌর মেয়র ও পৌরসভার সভাপতি নজরুল ইসলাম মন্ডল, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি গুলজার হোসেন মৃধা,সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি প্রমুখ।

মুক্তমঞ্চে গণ সমাবেশে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী  বলেন, আসছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের সকলের কাছে নৌকা মার্কার ভোট প্রার্থনা করছি, আপনারা সকলেই নৌকা মার্কায় ভোট দিবেন।
আলহাজ্ব কাজী কেরামত আলী যেন রাজবাড়ি ১ আসনে যে সমস্ত উন্নয়ন মূলক কাজ অসমাপ্ত রয়েছে । সেই সমস্ত উন্নয়নমূলক কাজ গুলো যেন সমাপ্ত করতে পারে। এবং আপনারা সকলেই নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। যাতে তিনি পুনরায় ক্ষমতায় এসে উন্নয়নমূলক কর্মকান্ডে দেশের উন্নতি ও অগ্রযাত্রায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের শপথ নিয়ে অতীতের মতো ভবিষ্যতেও একসাথে কাজ করে যাবে বাংলাদেশ আওয়ামী লীগ। আপনারা সকলেই ৭ তারিখ রবিবার নৌকা মার্কায় ভোট দিবেন।

বক্তব্য শেষে নৌকা বিজয়ের লক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনসার ক্লাব চত্বরের থেকে একটি নির্বাচনীয় শো-ডাউন বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গোয়ালন্দ বাস স্ট্যান্ড গোল চত্বরে এসে শো-ডাউনটি শেষ হয়।

পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে নির্বাচনীয় শো-ডাউনটিতে অংশগ্রহণ করেন,
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী,
উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি শহীদুল ইসলাম খান,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ,রাজবাড়ী ১ আসনে বাংলাদেশ আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব কাজী কেরামত আলী’র একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতির জামাতা আসিফ ইকবাল, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান
ও রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী আসাদ, জেলা পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস হোসেন মোল্লা, উপজেলা আ’লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির পলাশ,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদের দায়িত্বপ্রাপ্ত নেতা নূর আলম শেখ,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা,উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু,পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জ্বল,শাহেদা আক্তার,শায়লা আক্তার, কাকলি নজরুল,সালমা আগান, সুনিতা বিশ্বাসসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

Facebook Comments
৩ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি