1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

মেহেরপুরে পুরাতন দরবেশপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩০ মার্চ, ২০২২

এম. সোহেল রানা, মেহেরপুর জেলা প্রতিনিধি: মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের পুরাতন দরবেশপুরে আবারো সড়ক দুর্ঘটনায় আশরাফুল ইসলাম (৩২) নামের একজন প্রবাস ফেরত যুবক নিহত হয়েছে। বুধবার (৩০মার্চ-২২) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এসময় নিহত আশরাফুলের বন্ধু আরিফুল ইসলাম (৩০) আহত হয়েছে। ২ সন্তানের জনক নিহত আশরাফুল মেহেরপুর সদর উপজেলার পুরাতন দরবেশপুর গ্রামের আজিম উদ্দীনের ছেলে। এবং আহত আরিফুল একই গ্রামের আবুল হোসেনের ছেলে।

গত সপ্তাহে একই স্থানে সড়ক দুর্ঘটনায় পিকআপ গাড়ীর চালক ও হেলপার নিহত হয়েছিলো। উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার (২৪ মার্চ-২২) সকাল ৭টার সময় চুয়াডাঙ্গা সড়কে সদর উপজেলা পুরাতন দরবেশপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- ট্রাকচালক পাবনা জেলা সাঁথিয়া উপজেলা সলদানাচর গ্রামের হোসেন বেপারীর ছেলে শাহাদত হোসেন (৪৫) ও তার সহকারী একই এলাকার নাগডের গ্রামের মোজাহার আলীর ছেলে ফারুক হোসেন (৪২) স্থানীয়রা জানায়- চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা মেহেরপুরে একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পুরাতন দরবেশপুর রাস্তায় পাশে দাঁড়ানো একটি সিমেন্ট বোঝাই কভার ভ্যান ট্রাক পিছনে থেকে সরাসরি ধাক্কা দিলে এই মুহূর্তে দুজন নিহত হয়। তাদের বাড়ি পাবনা জেলায়।

এদিকে একই স্থানে বার বার সড়ক দুর্ঘটনায় নিহতের প্রতিবাদে বিক্ষুদ্ধ জনতা সড়ক অবরোধ করে। পরে মেহেরপুর সদর থানা ও বারাদী ক্যাম্প পুলিশের একাধিকদল এসে তা নিয়ন্ত্রণ করে। স্থানীয়রা জানান,আশরাফুল ও তার বন্ধু আরিফুল বাড়ির নিকট সড়কের পাশে বসে গল্প করছিলেন। এসময় চুয়াডাঙ্গা শহরের দিক থেকে মেহেরপুরগামী একটি সিমেন্ট বোঝাই ট্রাক (যার নং-ঢাকা মেট্টো- উ-১১-২১৬৭) নিয়ন্ত্রণ হারিয়ে দু’বন্ধুকে ধাক্কা দেয়। ওই ধাক্কায় আশরাফুল গুরুতরভাবে আহত হয়। এসময় তার বন্ধু আরিফুল সামান্য আঘাতপ্রাপ্ত হয়। পথচারীরা তাদের উদ্ধার করে মেহেরপুর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার আশরাফুলকে মৃত ঘোষণা করেন। আরিফুল চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় কয়েকজন জানান, সিমেন্ট বােঝাই ট্রাকের চালক গাড়ি চালানাের সময ঘুমিয়ে পড়েছিলেন। একারণেই এ দুর্ঘটনাটি ঘটেছে। অপরদিকে,এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা ১ ঘণ্টা যাবত সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে তা নিয়ন্ত্রণ করে। বারাদী ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই সুমন জানান, দুর্ঘটনার পর স্থানীয় জনতা সড়ক অবরোধ করেছিল। তবে বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান (পিপিএম) জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

Facebook Comments
৫৭ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি