1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

পাথরঘাটায় সেনাসদস্যের ঘর ভাঙচুর

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৬ জুলাই, ২০২১
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি সেনাসদস্যের ঘর ভাংচুরের অভিযোগে ২৬ জুলাই সোমবার বেলা১১টায় পাথরঘাটায়  বিএনপি নেতার বিরুদ্ধে সংবাদ সন্মেলন।
বরগুনার পাথরঘাটার বাদুরতলা বাজারে দুলাল খান নামে এক সেনা সদস্যের ঘর ভাঙচুর করে জমি দখলের অভিযোগ পাওয়া গেছে পাথরঘাটা উপজেলা বিএনপির সভাপতি এম মতিউর রহমান মোল্লা ও তার ছেলে সুমন মোল্লার বিরুদ্ধে । মতিউর রহমান মোল্লা ও তার সন্তানদের বিরুদ্ধে ঘর ভাঙচুর করে জমি দখলের অভিযোগ করা হয় ওই সংবাদ সম্মেলনে। এই ভাংচুরের ঘটনাটি ঘটেছে গত ১৭ জুলাই সকাল ১০টার দিকে বাদুরতলা বাজারে।  এ ঘটনায় সেনাসদস্য দুলাল খানের বাবা নূরুল ইসলাম পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।
লিখিত সংবাদ সম্মেলনে দুলাল খানের বাবা নূরুল ইসলাম খান বলেন, পাথরঘাটার বাদুরতলা বাজারে আমার ছেলে সেনা সদস্য দুলাল খানের নামে ১ দশমিক ১৭ শতাংশ কবলা জমি রয়েছে। ওই জমিতে দুলাল খান দীর্ঘদিন আগে একটি দোকান ঘর তুলে রেখেছেন। কিন্তু হঠাৎ করে গত ১৭ জুলাই সকাল ১০টার দিকে প্রতিপক্ষ পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও পাথরঘাটা উপজেলা বিএনপি’র সভাপতি এম মতিউর রহমান মোল্লার নেতৃত্বে তার ছেলে সুমন মোল্লা ও ভাইয়ের ছেলে অলি মোল্লাসহ ১০ থেকে ১২ জনে ওই ঘর ভাঙচুর করে জমি দখল করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে গত ১৯ জুলাই পাথরঘাটা থানায় মামলা দায়ের করা হলে  ২৫ জুলাই রবিবার বিকেল ৫টার দিকে বাদুরতলা বাজারে  সুমন মোল্লাসহ তার সঙ্গে থাকা লোকজন আমাকে খুন-জখমের  হুমকি দেয়।
অভিযোগ প্রসঙ্গে  সুমন মোল্লা বলেন, তাদের জমির সামনে আমাদের জমি রয়েছে। ওই জমিতে প্রতিপক্ষরা ঘর তোলায় আমরা ঘর সড়িয়ে দিয়েছি। তবে ওই প্রতিপক্ষদের কোন হুমকি-ধামকির ঘটনা ঘটেনি।
এ ব্যাপার পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, ঘর ভাঙচুরের ঘটনায় নূরুল ইসলাম খান বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামি গ্রেপ্তারে অভিযান চলছে
Facebook Comments
৩ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি