1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

যশোর ঘোপে ছুরিকাঘাতে খুন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১
সুমন হোসন,  যশোর জেলা প্রতিনিধিঃ
যশোর পৌরসভার কাউন্সিল প্রার্থীর কর্মী পারভেজ হোসেনকে(৩২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  মঙ্গলবার রাত৭টার দিকে শহরের ঘোপ বেলতলা বউবাজার  এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পারভেজ ভ্যানে করে বিভিন্ন মালামাল বিক্র করতেন। তিনি সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের পূর্বপাড়া তোতা মিয়ার ছেলে ও শহরের ঘোপ ধানপট্টি এলাকার বাসিন্দা।  খবর পেয়ে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারসহ উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম বলেন, হত্যাকান্ডের কারন সম্পর্কে এখনো নিশ্চত নয়। ঘটনাটি দেখছে পুলিশ। তদন্ত করে আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে। স্থানীয়রা জানিয়েছে যশোর পৌরসভা নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর  প্রার্থী  শফিকুল ইসলাম সোহাগ কর্মীদের নিয়ে মঙ্গলবার রাতে তার পানির বোতল প্রতীকের পহ্মে নির্বাচনি প্রচারনায় নামেন। তার সাথে ছিলেন কর্মী পারভেজ, রহিম, রাসেলসহ, ৭/৮ জন। তারা ঘোপ সেন্ট্রাল রোড বউ বাজারের আনোয়ারের বাড়ির সামনে পৌঁছালে  মুখোশ পরা ৪/৫জন সন্ত্রাসী  পেছনদিক থেকে পারভেজকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করলে পারভেজ মাটিতে লুটিয়ে পড়ে। এসময় তার সাথে থাকা লোকজন পাশে তছলিমের বাড়িতে আশ্রয় নেয়। সন্ত্রাসীরা চলে গেলে পারভেজকে উদ্ধার করে ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রউফ তাকে মৃত ঘোষনা করেন।
নিহত পারভেজের খালা রওশনারা ও রহিমা বলেছেন, ৪/৫ জন মুখোশধারী সন্ত্রাসী পারভেজকে ছুরি মেরেছে বলে ঘোপ ৩ নম্বর পৌর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মুকসিমুল বারী অপু তাদের জানিয়েছেন। খবর পেয়ে তারা হাসপাতালে গিয়ে মৃত অবস্থায় দেখতে পান। স্থানীয় একটা সুত্রে জানা, এই ঘটনার সাথে জড়িত অভিযোগে  রাসেল নামে একজনকে পুলিশ গ্রেফতার করেছেন।
ডা. এম আব্দুর রশিদ জানিয়েছে, পারভেজের  প্রচুর রক্ত হ্মরনের কারনে পারভেজের মৃত্যু হয়েছে। নিহতের দাফন অসম্পন্ন অবস্থায় আছে।
Facebook Comments
২৭৮ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি