1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১০ অপরাহ্ন

দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ

উত্তম চাকমা, মহালছড়ি উপজেলা প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
উত্তম চাকমা,মহালছড়ি উপজেলা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়িতে উপজেলা কৃষকলীগ কর্তৃক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।প্রসঙ্গত যে, আগামী ১০ডিসেম্বর কর্মসূচিকে টার্গেট ঢাকাসহ সারাদেশে বিএনপি সারাদেশ ব্যাপী উন্নয়ন নিয়ে লাগাতার মিথ্যাচার, অরাজকতা, হুমকি দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টি ও পুলিশের উপর হামলার প্রতিবাদের আয়োজন করা হয়েছে।
উক্ত সমাবেশে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে দেশকে ধ্বংসের দিকে নিয়ে যেতেই বিএনপি-জামায়াত পরিকল্পিতভাবে সহিংসতা করছে। তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার বারবার দরকার, গণতন্ত্রের সরকার বারবার দরকার, শিক্ষাবান্ধব সরকার বারবার দরকার,  উন্নয়নের সরকার বারবার দরকার তাই দেশের উন্নয়ন বাধাগ্রস্ত ও নৈরাজ্য সৃষ্টিকারীদের সমুচিত জবাব দিতে উপজেলা আওয়ামী লীগের নির্দেশে সকল সহযোগী ও অঙ্গ সংগঠন রাজপথে যুবলীগ রয়েছে এবং থাকবে।
উক্ত কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেষ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বিএনপি জামাত কোনভাবেই মেনে নিতে পারছে না। তাই তারা ১০ডিসেম্বর মহাসমাবেশের নামে দেশে আবারো পেট্রোল বোমার রাজনীতি শুরু করার চেষ্টা করছে। ১০ডিসেম্বর তারা দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা তাদেরকে এই সুযোগ আর দেব না। মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জেলা আওয়ামী লীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার দিকনির্দেশনা পাওয়ার সাথে থেকে তাদের সকল নৈরাজ্যের উপযুক্ত জবাব দিতে ১০ডিসেম্বর নৈরাজ্য আমরা তা মাঠে থেকে প্রতিহত করতে বাংলাদেশ আওয়ামী, মহালছড়ি উপজেলা শাখার ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দগণ মাঠে থেকে কঠোরতম উচিত জবাব দিতে সর্বদা মাঠে থাকার আহ্বান জানান।সকল সহযোগী অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলীয় নেতাকর্মী ও গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ ফরিদ এর নেতৃত্বে ও সাধারণ সম্পাদক রিপন ওঝার সঞ্চালনায় দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিল শুরু হয়ে উপজেলা চত্বর প্রদক্ষিণ করে পরে দলীয় কার্যালয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।এ সময়ে উপজেলা আওয়ামী লীগসহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রোকন মিয়ার স্লোগানে বিক্ষোভ মিছিল মুখরিত হয়ে ওঠে।

Facebook Comments
০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি