1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

হরিপুরে বসত বাড়িতে চুরি থানায় অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুরে  রাতের আঁধারে বসতবাড়ি দরজা ভেঙে চুরির ঘটনায় থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী স্ত্রী মোছাঃ সোনিয়া বেগম।

অভিযোগ সূত্রে জানা যায়, হরিপুর উপজেলার ৩নং বকুয়া  ইউনিয়নের নারগুন গ্রামের ইসরাইলের ছেলে সৈয়দ বাবু(ঝিনু) ও তার স্ত্রী সোনিয়া খাতুন চাকুরী সূত্রে ঢাকায় কর্মস্থলে থাকায় বাড়িতে তাদের মেয়ে বিথী(১৫) দাদা দাদীর সাথে বসবাস করেন। ঘটনার দিন তার মেয়ে বিথী শয়ন ঘরে তালা দিয়ে তার দাদীর কাছে ঘুমাচ্ছিলেন। এ সময় রাতে বসত  ঘরের কাঠের দরজার তালা ও শিকল ভেঙে ঘরের মধ্যে প্রবেশ করিয়া একটি ফ্রিজ, একটি রঙ্গিন টিভি, ট্রাংকে সংরক্ষিত স্বর্ণালঙ্কার, চাউল ৪০কেজি, ৪টি চেয়ার, ১টি গ্যাস চুলা সিলিন্ডারসহ আরো বিভিন্ন আসবাবপত্র চুরি করিয়া নিয়ে যাই। যাহার সর্বসাকুল্যে আনুমানিক মূল্য ১লক্ষ ৮৫ হাজার পাঁচশত টাকা। সোনিয়ার মেয়ে বিথী(১৫) বলে গাড়ীর শব্দে ঘুম ভেঙ্গে যায়, আমি ও আমার দাদী ঘর থেকে বের হয়ে দেখি যে আমাদের বসত ঘরের দরজার তালা ভাঙ্গা ঘরের রক্ষিত ফ্রিজ, স্বর্ণালংকার, টিভি ও ৪০ কেজি চাউলসহ প্রয়োজনীয় আসবাবপত্র নাই, এসময় আমরা চোর চোর বলে চিল্লাচিল্লি করি।

অভিযোগকারী সোনীয়া বলেন, আমার মেয়ে একা বাড়িতে থাকার সুযোগে আমার বাড়িতে দূর্ধর্ষ চুরি হয়েছে । আমি ও আমার স্বামী ঝিনু কর্মস্থল ঢাকা থাকায়, একই গ্রাম নারগুনের আজিজুল হকের ছেলে বিপ্লব (৩২), মৃত: লতিফুর রহমানের ছেলে রাকিব(২৫), মৃত: আব্দুল হাকিমের ছেলে তোফায়েল (৫০), নাজিম উদ্দীনের ছেলে মোজাফফর ছুটু, ইসমাইলের ছেলে শাহিন(৩০), মৃত: আব্দুল হাকিমের ছেলে তহিদুর(৫০) রাম দা পাইপ ও লাঠিসোটা নিয়ে আমার বাড়িতে রাতে দুঃধর্ষ ভাবে চুরি করেছে। আমরা এই চুরি হওয়া মালামাল ফেরৎ চাইলে এখন তারা মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন ভাবে হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে আমাকে ও আমার স্বামী ঝিনুকের। আমি বড় অসহায়, বিয়ের বয়সী উপযুক্ত মেয়ে বিথীকে নিয়ে কথায় গিয়ে দাঁড়াবো, চুরির বিষয় নিয়ে থানার একটি অভিযোগ করেছি।

চুরির অভিযোগের বিষয়ে উপজেলার ৩নং বকুয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের জানান, আমি জনপ্রতিনিধি হিসেবে ঘটনাস্থল পরিদর্শন করেছি, এবং ভুক্তভোগির কাছ থেকে তার অভিযোগের বিষয়ে শুনেছি, প্রকৃতি পক্ষে চুরির ঘটনা জড়িত প্রকৃতি দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এবিষয়ে হরিপুর থানা তদন্ত অফিসার ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম অভিযোগের সত্যতার কথা নিশ্চিত করে বলেন, বিস্তারিত তদন্ত চলছে তদন্ত শেষে আপনাদেরকে জানানো হবে।

Facebook Comments
৬২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি