1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

সাভারে পলাশ হাসপাতালে ভুল চিকিৎসা, রোগীর মৃত্যু

রেদোয়ান হাসান, ঢাকা জেলা প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩
রেদোয়ান হাসান, ঢাকা জেলা প্রতিনিধি:সাভার থানা বাসস্ট্যান্ড এলাকার পলাশ হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভুল চিকিৎসায় এক নারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। স্বজনদের দাবি ডাক্তার এবং হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা ও ভুল সিদ্ধান্তের কারণে রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীরা ৯৯৯-এ কল দিলে সাভার মডেল থানা পুলিশ উপস্থিত হয়ে লাশটি হাসপাতাল থেকে উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
নিহতের নাম গুল নাহার বেগম (৪৫)। তিনি সাভার পৌর এলাকার ইমাান্দিপুর মহল্লার আব্দুল হান্নান মিয়ার স্ত্রী। রবিবার রাতে ১১ টারদিকে এই ঘটনাটি ঘটেছে।
নিহতের মেয়ে শান্তা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার গভীর রাতে সাভার থানাস্ট্যান্ড এলাকার পলাশ হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভুল চিকিৎসায় আমার মাকে মেরে ফেলেছে। আমার মা দীর্ঘদিন ধরে তিনি জরায়ু টিউমার রোগে ভুগছিলেন। রবিরার রাতে মাকে ওই হাসপাতালে সার্জারী করা হলে তার মৃত্যু হয়। পরে হাসপাতালে লাশ রেখে আমাদেরকে কিছু না বলে ডাক্তার ও তার সহযোগীরা পালিয়ে যায়। এ সময় ৯৯৯-এ কল দিলে পুলিশ এসে ডাক্তার তার সহযোগীদের না পেয়ে লাশটি থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। বিষয়ে জানা ও কথা বলার জন্য পলাশ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের কাউকে পাওয়া যায়নি। মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে মালিক ও ম্যানেরজারের ফোন বন্ধ পাওয়া যায়।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমাদের পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ভুক্তভোগী পরিবার মামলা দায়ের করতে চাইলে বিষয়টি আমলে নেওয়া হবে।
প্রসঙ্গত, ২০১৯ সালে পলাশ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে  তানিয়া আক্তার নামের এক প্রসূতি ও তার গর্ভের সন্তান মৃত্যুর ঘটনায় হাসপাতালে আয়া শামসুন্নারকে আটক করে পুলিশ। নিহত প্রসূতির অভিভাবকরা অভিযোগ করেন ভুল চিকিৎসার কারণেই তানিয়া ও তার গর্ভের সন্তানের মৃত্যু হয়।
Facebook Comments
৩ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি