1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

সাতক্ষীরা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির মতবিনিময়

সোহরাব হোসেন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ২৭ মে, ২০২৩

সোহরাব হোসেন সাতক্ষীরা জেলা প্রতিনিধি : আজ শনিবার (২৭ মে) পৌরসভার ৯নং ওয়ার্ডের রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার উন্নয়ন সমন্বয় কমিটির আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি ও দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি. এম নুর ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা নাগরিক অধিকার উন্নয়ন সমন্বয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব ডা. আবুল কালাম বাবলা, আব্দুর রব ওয়ার্ছি, অধ্যাপক মোজাম্মেল হোসেন, সাংবাদিক কাজী শওকত হোসেন ময়না, অধ্যাপক নুর মোহাম্মদ পাড়, ফারহা দিবা খান সাথী, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক- উদ-দৌলা সাগর, কোষাধ্যক্ষ আশরাফুল করিম ধনি, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী, মো. নুরুল হক, মোহাম্মদ জিল্লুর রহমান, সাবেক প্রধান শিক্ষক আব্দুল মাজেদ, খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন সহ অনান্য নেতৃবৃন্দ।
সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দ ২৩ দাফা দাবি পুরনে কাজ করে যাচ্ছে। যে দাবিগুলির কাজ হলে দেশের মধ্যে সাতক্ষীরা জেলা হবে একটি মডেল জেলা।
সাতক্ষীরা পৌরসভার ৯নং ওয়ার্ডের রসুলপুর বাসিন্দারা জেলা নাগরিক অধিকার উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দ স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে অত্র অঞ্চলের উন্নয়নে বিভিন্ন চাওয়া পাওয়া তুলে ধরে মতবিনিময় সভায় উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন। পর্যায়ক্রমে সাতক্ষীরা পৌরসভার ৯টি ওয়ার্ড, জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে গিয়ে নাগরিকদের অধিকার ও দাবি ও চাওয়া পাওয়া পুরণে প্রচেষ্টা চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দরা। এসময় সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments
০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি