1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

সরকারি বিধি বাস্তবায়নে যশোরের  মাঠে নেমেছে সেনাবাহিনীর ৮টি পেট্রোল টিম

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
জেমস আব্দুর রহিম রানা, স্টাফ রিপোর্টার : যশোর জেলায়  সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে একযোগে মাঠে নেমেছে জেলা প্রশাসন, সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ। জেলার   ৬টি উপজেলায় নামানো হয়েছে সেনাবাহিনী। বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ১১টায় যশোর  শহরে মহড়া দেয় সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল টিম।
যশোর  জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান জানিয়েছেন, সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে জেলা সদর ছাড়াও জেলার  ৬টি উপজেলায় সেনাবাহিনীর  ৭টি পেট্রোল টিম কাজ করছে। ৬টি উপজেলায় সাতটি ও তিনটি ভ্রাম্যমান টিম মাঠে রয়েছে। এছাড়া জেলায় তিন প্লাটুন বিজিবি মাঠে নামানো হয়েছে। এছাড়া পুলিশ ও আনসার ব্যাটেলিয়ান মাঠে রয়েছে। একজন করে ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে জেলাব্যাপী ২২টি ভ্রাম্যমান আদালত পরিচালিত হচ্ছে।
তিনি বলেন, জেলাবাসীকে সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে ঘর থেকে বাইরে বের না হওয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে। অকারণে বের হলেই তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।
যশোর ৫৫ পদাতিক ব্যাটেলিয়নের ক্যাপ্টেন শেখ শামস্ জুবায়ের আমাদের প্রতিনিধি জেমস আব্দুর রহিম রানাকে বলেন, সরকারি বিধিনিষেধ প্রতিপালনে প্রজ্ঞাপন জারির পর নিজস্ব দায়িত্বপূর্ণ এলাকায় প্রশাসনিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে নিয়োজিত রয়েছি। করোনা সংক্রমণ কমিয়ে আনতে বিধিনিষেধ বাস্তবায়নে বেসামরিক প্রশাসনকে সহায়তা করার লক্ষ্যে আমরা মাঠে নেমেছি। সকলের সহযোগিতায় আমরা দেশকে করোনামুক্ত করতে পারবো।
এদিকে, সরকারের বিধিনিষেধ উপেক্ষা করেই ঘর থেকে বের হয়েছে কিছু মানুষ। শহরতলীর পুলের হাটসহ মণিরামপুর, নেহালপুর, মনোহরপুর, কোনাখোলা, দাসেরহাট, শার্শা-বেনাপোল ঝিকরগাছা গদখালি নাভারণ  কাগজ পুকুর এলাকায় রাস্তার পাশে সড়কের দোকানপাট খোলা রয়েছে। মনোহরপুর- চিনাটোলা সড়কে স্বাভাবিকভাবেই যানবাহন চলাচল করতে দেখা গেছে। এছাড়া বিভিন্নস্থানে কিছু মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে।
Facebook Comments
৪ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি