1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন; ১৫ পদে মনোনয়ন কিনেছেন ২৭ জন

মো: শাহীন আহমেদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩

শাহিন আহমেদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধি: শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন-২০২৩ এর নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সুয়েব হোসেন চৌধুরী জানান, বুধবার (১১ জানুয়ারি) সকাল ১১টা থেকে বেলা ৪টা পর্যন্ত সভাপতি, সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষসহ ১৫টি পদে মোট ২৭ জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেছেন।

ঐতিহ্যবাহী ‘শ্রীমঙ্গল প্রেসক্লাব’ এর কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে ১৫টি পদে প্রতিদ্বন্দ্বীতার জন্য মনোনয়ন পত্র কিনেছেন ২৭ জন প্রার্থী।

সভাপতি পদে বিশ্বজ্যোতি চৌধুরী ও ইসমাইল মাহমুদ; সহ-সভাপতি পদে কাওছার ইকবাল, দিপঙ্কর ভট্টাচার্য লিটন, মোহাম্মদ আব্দুর রব ও আবুল ফজল আব্দুল হাই ডন; সাধারণ সম্পাদক পদে ইমাম হোসেন সোহেল, সৈয়দ ছায়েদ আহমদ ও মোঃ সাইফুল ইসলাম; যুগ্ম সম্পাদক পদে ইয়াসিন আরাফাত রবিন, এম এ রকিব ও সৈয়দ আবু জাফর সালাউদ্দিন; কোষাধ্যক্ষ পদে মোঃ এহসানুল হক (এহসান বিন মুজাহির), রুবেল আহমদ ও মিজানুর রহমান আলম; সহ-সম্পাদক (দপ্তর সম্পাদক) পদে এম মুসলিম চৌধুরী; সহ-সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন; সহ-সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহমেদ ও আনোয়ার হোসেন জসিম; সাধারণ সদস্য পদে সনেট দেব চৌধুরী, গোলাম কিবরিয়া জুয়েল, সুলতান মাহমুদ, সৈয়দ আমিরুজ্জামান, আবুজার রহমান বাবলা, শাহাবুদ্দিন আহমদ, মোঃ শাকির আহমদ ও নুর মোহাম্মদ সাগর।

আগামী ৩০ জানুয়ারি কলেজ রোডস্থ শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রাঙ্গণে প্রেসক্লাবের ৩৮ জন সদস্য তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন।

প্রসঙ্গত, গত ৯ জানুয়ারি দুপুরে প্রেসক্লাবের বিপুল রঞ্জন চৌধুরী-মোহররম খান কনফারেন্স রুমে নির্বাচনের তফসিল ঘোষণা করেন শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচন-২০২৩ এর নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সুয়েব হোসেন চৌধুরী৷ তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমাদান ও বাছাই ১২ জানুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হবে ১৫ জানুয়ারি এবং ভোটগ্রহণ হবে ৩০ জানুয়ারি সকাল ১১টা থেকে বিকেল দুপুর ২টা পর্যন্ত।

Facebook Comments
০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি