1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

রাজস্থলীতে চাঁদাবাজি রোদে মতবিনিময় সভা করেছেন সেনাবাহিনী।

স্টাফ রিপোর্টারঃ মিন্টু কান্তি নাথ।
  • আপডেট : সোমবার, ১৩ জুন, ২০২২

রাঙামাটি পার্বত্য জেলার কাপ্তাই জোনের জোন কমান্ডার এবং অটল ছাপ্পান্নর অধিনায়কের নির্দেশনায় রাজস্থলী সাব- জোন কমান্ডার এর তত্ত্বাবধানে রাজস্থলী উপজেলায় বাস, ট্রাক ও সিএনজি মালিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সোমবার সকালে রাজস্থলী উপজেলা হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তরা বলেন বিগত দিন গুলোতে সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক বাস, ট্রাক ও সিএনজি ড্রাইভারদের উপর নির্যাতন ও চাঁদা নেওয়া বৃদ্ধি করছে এমন অভিযোগ উঠেছে।তারে লক্ষে কাপ্তাই জোনের উদ্যোগে রাজস্থলীতে সড়কে চলাচলকারী বাস, ট্রাক ও সিএনজি মালিক সমিতির সদস্যদের উপস্থিত মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। সভায় উপস্থিত ছিলেন রাজস্থলী সাব- জোন কমান্ডার, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা নিবার্হী কর্মকর্তা ইউএনও শান্তনু কুমার দাশ, ওসি জাকির হোসাইন,সাব জোন জেসিও প্রমুখ। সাব- জোন কমান্ডার বলেন, বর্তমানে অত্র এলাকায় সশস্ত্র সদস্যদের চলাচল বেড়ে যাওয়ায়, কেউ আতঙ্কিত না হয়ে বাংলাদেশ সেনাবাহিনীর সহায়তা নিন। বাংলাদেশ সেনাবাহিনী প্রথম থেকেই পার্বত্য এলাকায় অনেক ঝুঁকি নিয়ে সফলতার সাথে কাজ করছে। এখানে পিছিয়ে পড়া নির্যাতিত জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নে সেনাবাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
তিনি আরও বলেন, এলাকার শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে সবাই কে ঐক্যবদ্ধ থাকতে হবে। কেন না পাহাড়ে সন্ত্রাসীরা মাথা উচু করে নিরীহ পাহাড়ীদের অস্ত্রের মুখে জিম্মি করে চাঁদা আদায় করে। তাদের প্রতিহত করে শান্তি ফিরিয়ে আনতে হবে। নইলে এলাকায় শান্তি ফিরে আসবে না।এছাড়াও পাড়া বা মহল্লায় কেউ কোন সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক চাঁদাবাজি,মারধোর, হত্যার হুমকির অথবা যে কোন নিরাপত্তা হুমকির সম্মুখীন হলে বাংলাদেশ সেনাবাহিনীর তড়িৎ সহায়তার জন্য ক্যাম্পের মোবাইল নম্বর যুক্ত লিফলেট সকলের মাঝে বিতরণ করেন। মতবিনিময় সভায় বাস, ট্রাক ও সিএনজি মালিক সমিতির সদস্যবৃন্দসহ সর্বমোট ৬৭ জন উপস্থিত ছিলেন।

Facebook Comments
১১ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি