1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

রাঙামাটি প্রশাসনের উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন

মো: সুমন, রাঙামাটি জেলা প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
মোঃ সুমন, রাঙামাটি জেলা প্রতিনিধি:মহান স্বাধীনতা দিবস এবং জাতীয় দিবস উপলক্ষে রাজস্থলী উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচি মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে রবিবার (২৬মার্চ) সকালে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন এবং উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে  তোপধব্বনীর মধ্য দিয়ে শহীদদের স্মরণে পুস্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন, পুলিশ বাহিনী, বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, উপজেলা প্রেসক্লাব, আনসার ভিডিপি। পরে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত পুলিশ, আনসার ভিডিপি,কলেজ,স্কুলের ছাত্র-ছাত্রীদের সম্মিলিত কুচকাওয়াজ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় ।
কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, নির্বাহী অফিসার শান্তনু কুমার দাস। এসময় উপস্থিত ছিলেন রাজস্থলী আমি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মেজর আবদুল্লাহ আল মাহিন, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, রাজস্থলী থানা অফিসার ইনচার্জ জাকির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহ্লা অং মারমা, যুব উন্নয়ন কর্মকর্তার সবিনয় চাকমা, রাজস্থলী সরকারি কলেজ অধ্যক্ষ উপনান্দ দাস, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি লংবতি ত্রিপুরা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু হেলাল, আনসার ভিডিপি কর্মকর্তা আবদুর ছাত্তার, নির্বাচন কর্মকর্তা উৎফল বড়ুয়াসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিকবৃন্দ, সুশিল সমাজের নেতৃবৃন্দ ওগন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।পরে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন তার অবদান সারা বিশ্বে প্রসংশিত হয়েছেন। পরে ছাত্র-ছাত্রীরা ক্রিয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  কুচকাওয়াজে নেতৃত্ব দেন রাজস্থলী থানার সাব ইন্সপেক্টর রানা বড়ুয়া।
Facebook Comments
২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি