1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

মেহেরপুর পৌরসভার কাঁসারীপাড়া সড়কের কাজের উদ্ভোধন

প্রিন্স আরিফ খান, মেহেরপুর জেলা প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

প্রিন্স আরিফ খান, মেহেরপুর জেলা প্রতিনিধি: লমেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন বলেছেন,আজকে যে সড়কটি নির্মাণ কাজের উদ্বোধন করা হচ্ছে, সেটি শহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ সড়ক।

তিনি বলেন পৌর এলাকায় প্রবাদ চালু রয়েছে কারো সাথে কারো লাগালাগি থাকলে স এলাকায় উন্নয়ন হয় না। আমি দীর্ঘদিনের সেই প্রথা ভেঙে দিয়ে মেহেরপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান খন্দকার আমিরুল ইসলামের পালুর বাড়ির সামনের সড়ক নির্মাণ করেছি। যে সড়কটি ৩০ বছর যাবৎ উন্নয়ন থেকে বঞ্চিত ছিল। আমি সেই প্রথা ভেঙ্গে  সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীনের বাড়ির সামনের দীর্ঘদিন অবহেলিত অবস্থায় পড়েথাকা সড়কটি সংস্কার করেছি। সেই সময় পৌরসভার যারা দায়িত্ব ছিলেন তাদের সাথে লাগালাগির কারণে সাবেক সংসদ সদস্যের বাড়ির পাশের রাস্তাটি অবহেলায় পড়েছিল।

রিটন বলেন, আজকে যে সড়কটি নির্মাণ করতে যাচ্ছি, সেটি সাবেক মেয়রের বাড়ির সামনের রাস্তা। তিনি বলেন, আমি ইচ্ছা করলেই এই কাজটি সংস্কার নাও করতে পারতাম। কিন্তু আমি তা করিনি। আমি হিংসা নয়, বরং ভালোবাসা দিয়ে সব কাজ করতে চাই।

পৌরমেয়র মাহফুজুর রহমান রিটন মঙ্গলবার  দুপুরের দিকে মেহেরপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাঁসারীপাড়া সড়ক নির্মাণ কাজের উদ্বোধন কালে একথা বলেন।মেয়র মাহফুজুর রহমান রিটন আরো বলেন,প্রধানমন্ত্রী চাচ্ছেন স্মার্ট বাংলাদেশ, যা যুব সমাজের জন্য উপহার দেবেন। আপনার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকবেন, মেহেরপুর পৌরসভার সঙ্গে থাকবেন, আমরা অবশ্যই মেহেরপুর পৌরসভাকে ক্লিন সিটি হিসেবে গড়ে তুলবো। উদ্বোধনী অনুষ্ঠান অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আল মামুন, সানোয়ার উদ্দিন শহীদ, সদর উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফোয়ান আহমেদ রূপক প্রমূখ। পরে পৌরমেয়র মাহফুজুর রহমান রিটন মাটিতে কোপ মেরে মেহেরপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাঁসারী পাড়া রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন। এ সময় সেখানে মোনাজাত করা হয়।

এদিকে এর আগে পৌরমেয়র মাহফুজুর রহমান রিটন সেখানে এসে উপস্থিত হলে এলাকাসকবাসীর পক্ষ থেকে তাকে ফুলের মালা পরিয়ে অভিনন্দন জানানো হয়।

Facebook Comments
১ view

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি