1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

মেহেরপুরে এক স্ত্রীকে, ২ স্বামীর আইনী লড়াই

প্রিন্স আরিফ খান, মেহেরপুর জেলা প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ৮ জুলাই, ২০২৩

প্রিন্স আরিফ খান, মেহেরপুর জেলা প্রতিনিধি: মেহেরপুরে এবার এক স্ত্রীকে নিয়ে দুই স্বামীর মধ্যে শুরু হয়েছে আইনী লড়াই। এই আইনি লড়াইয়ে ফলাফল যাই হোক স্ত্রী এসএম আফসানা হাবিব তার প্রথম স্বামী ফিরোজ হোসেনের কাছেই থাকছেন। তবে, স্ত্রী এসএম আফসানা হাবিবের এখনো ১৮ বছর বয়স পৌছাতে বাকি রয়েছে তিন মাস।

জানা গেছে, মেহেরপুর শহরের হঠাৎ পাড়ার এসএম আফজাল হাবিবের মেয়ে এসএম আফসানা হাবিবের প্রথম ২০২০ সালে বেড়পাড়া এলাকার লাল চান্দের ছেলে ফিরোজ হোসেনের সাথে বিয়ে হয়। কিছুদিন সংসার করার পর তার পিতা মাতা সেখান থেকে জোর করে তুলে নিয়ে যায়। তাকে তালাক না দিয়েই গোভিপুর গ্রামের আরেজুল ইসলামের ছেলে তারিফুল ইসলামের সাথে দ্বিতীয়বার বিয়ে দেন।
এর মধ্যে এসএম আফসানা হাবিব সেখান থেকে পালিয়ে এসে আবারও প্রথম স্বামী ফিরোজ হোসেনের কাছে চলে আসেন। এসএম আফসানা হাবিব তার দ্বিতীয় স্বামী তারিফুল ইসলামকে তালাক প্রদান করেন। পরে প্রথম স্বামী ফিরোজ হোসেনের সাথে তৃতীয়বারের মত বিয়ে করেন। এদিকে তারা সংসার করলেও দ্বিতীয় স্বামী তারিফুল ইসলাম তার স্ত্রী এসএম আফসানা হাবিব নিখোঁজ বলে মেহেরপুর সদর থানায় একটি সাধারণ ডাইরি করেন। যার ডাইরি নং ১৮২, তারিখ ০৪/০৭/২০২৩ ইং।
এঘটনায় মেহেরপুর সদর থানার উপপরিদর্শক রেজাউল করিম শনিবার (৮ জুলাই) বিকাল সাড়ে ৫ টার সময় তাদের ৩ জনকে ডেকে আপোষ মিমাংসা করে দেন। এসময় মেহেরপুর পৌর সভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ আব্দুল্লাহ বাপ্পীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
কাউন্সিলর সৈয়দ আব্দুল্লাহ বাপ্পী বলেন, যেহেতু এসএম আফসানা হাবিব তারিফুল ইসলামকে তালাক প্রদান করে তার পূর্বের স্বামী ফিরোজ হোসেনকে পূনরায় বিয়ে করেছেন। তার কাবিননামা দ্বিতীয় স্বামী তারিফুল দিয়ে বিষয়টি মিমাংসা করা হয়েছে।
এসএম আফসানা হাবিব তার প্রথম স্বামী ফিরোজ হোসেনের হাতে ধরে নিজ গৃহে ফিরে গেছেন। এঘটনায় উপস্থিত মজলিসের লোকজনের মুখে সুর এলো এ যেনো এক ফুল দো মালি!

Facebook Comments
৬ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি