1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

মাটিরাঙ্গা পৌর কৃষকলীগের কমিটি গঠন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি ঃ

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় বাংলাদেশ কৃষকলীগ মাটিরাঙ্গা পৌর শাখা‘র কমিটি গঠন করা হয়েছে। ৭১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে মোঃ আনোয়ার হোসেন ভুইয়া‘কে সভাপতি ও মোঃ শাহিন‘কে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বভার দিয়ে পুর্ণাঙ্গ কমিটি চুড়ান্ত অনুমোদন দিয়েছেন বাংলাদেশ কৃষকলীগ খাগড়াছড়ি জেলা শাখা ।
বাংলাদেশ কৃষকলীগ খাগড়াছড়ি জেলার সভাপতি সৌরভ তালুকদার ও সাধারণ সম্পাদক টারজান বড়–য়া স্বাক্ষরের মধ্যদিয়ে এই কমিটি চুড়ান্ত অনুমোদন পায় ১১ সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ তারিখে। অনুমোদনের দিন থেকে এই কমিটি আগামী ০৩ বছর পর্যন্ত সকল রাজনৈতিক কর্মকান্ডে অংশ গ্রহন করা স্ব স্ব সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে কাজ করবে।
অনুমোদিত কমিটি নিয়ে নবগঠিত পৌর কৃষকলীগ কমিটির নেতৃবৃন্দরা বাংলাদেশ আওয়ামীলীগ মাটিরাঙ্গা উপজেলা শাখার যৌথ কার্যালয়ে এসে পৌঁছালে উপস্থিত মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দরা তাদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন।
এ সময় নবগঠিত মাটিরাঙ্গা পৌর কৃষকলীগ এর চুড়ান্ত কমিটির কপি মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন বাংলাদেশ কৃষকলীগ নবগঠিত মাটিরাঙ্গা পৌর শাখার নেতৃবৃন্দরা।
এ সময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সুবাস চাকমা বলেন, নতুন এ্ই কমিটিতে যারা মাটিরাঙ্গা পৌর কৃষকলীগের দায়িত্বভার পেয়েছেন তাদের রাজনৈতিক কার্যক্রমকে এগিয়ে নিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুবাস চাকমা, যুগ্ম সাধরণ সম্পাদক (সাবেক) মোঃ তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ হারুনুর রশিদ ফরাজী, সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন লিটন, বাংলাদেশ কৃষকলীগ মাটিরাঙ্গা উপজেলা শাখার সদস্য সচিব মোঃ আলাউদ্দিন সরকার (হবি) সহ নবগঠিত কৃষকলীগ, আওয়ামীলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Facebook Comments
১১ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি