1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

ভান্ডারিয়ায় ইউপি সদস্যর উপর হামলা, প্রতিবাদ সভা

শফিকুল ইসলাম, পিরোজপুর জেলা প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩

মো: শফিকুল ইসলাম, পিরোজপুর জেলা প্রতিনিধি :পিরোজপুরের ভান্ডারিয়ায় পলাশ চন্দ্র মিত্র নামে এক ইউপি সদস্যর উপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা করেছে উপজেলা ইউপি মেম্বার এসোসিয়েশন।

গতকাল শনিবার বিকাল ৪ টায় চরখালী বিসমিল্লাহ চত্বরে মেম্বার এসোসিয়েশনের কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় ভান্ডারিয়া উপজেলার ইউপি মেম্বার এসোসিয়েশনের সভাপতি মনিরুল ইসলাম বলেন, ইউপি সদস্য পলাশ চন্দ্র মিত্রের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পূর্বে অনেক হামলা হয়েছে তেমন কোন ব্যবস্থা নেওয়া হয়নি। যা দুঃখ জনক। আমাদের দাবি এবারের হামলাকারীদের সনাক্ত করে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক বিচার করতে হবে।

জনপ্রতিনিধিদের নিরাপত্তা দিতে হবে যাতে আবারও কোন হামলার ঘটনা না ঘটে। স্থানীয় প্রসাশন ও জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্শন করছি, যাতে এই সন্ত্রাসীদের চিহ্নিত করে শাস্তির ব্যবস্থা করা হয়।

প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন, মেম্বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, ফিরোজ হোসেন মুন্সি, ইউপি সদস্য আনোয়ার হোসেন বাচ্চু, বাহা উদ্দিন বাদল, এস এম সালাউদ্দিন আহমেদ, শওকত হোসেন সোহাগ, জিয়াউল ইসলাম, মামুন আল জাকির, মাহমুদুল হাসান রুবেল,শহিদুল ইসলাম, কামরুল ইসলাম, হুমায়ন শিকদার প্রমুখ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ শিয়ালকাঠির ডা: বিশ্বজিৎ এর বাড়ি সামনে মোটরসাইকেলে ৫ জন সন্ত্রাসী এসে গতিরোধ করে ধাওয়া ইউনিয়নের পশারী বুনিয়া গ্রামের ইউপি সদস্য পলাশ চন্দ্র মিত্রের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। এসময়ে স্থানীয়দের সহযোগিতায় প্রাণে রক্ষা পেলেও হামলাকারীরা হুমকি দিয়ে য়ায় ধাওয়া ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, নদমূলা ইউনিয়নের ইউপি সদস্য মনিরুল ইসলাম ও ধাওয়া ইউনিয়নের ইউপি সদস্য ফিরোজ মুন্সি কে সুযোগ মত পাইলে গুলি করে হত্যা করবে। এ ঘটনায় ভান্ডারিয়া থানায় অজ্ঞাতনামা ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে।

Facebook Comments
০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি