1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

মেহেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

প্রিন্স আরিফ খান, মেহেরপুর জেলা প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩

প্রিন্স আরিফ খান,মেহেরপুর।শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়ানো,বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে মেহেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। শুক্রবার সকালে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়ানো,বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়।

জেলা জজ আদালত প্রাঙ্গনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মেহেরপুর সিনিয়র জেলা ও দায়রা জজ এবং মেহেরপুর জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোঃ শহীদুল্লাহ্ এর সভাপতিত্বে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস এম শরিয়ত উল্লাহ সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আজিজুল ইসলাম, (জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মোঃ তৌহিদুল ইসলাম,চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আবু বক্কর সিদ্দিক,অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল আজমল হোসেন,জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, পৌর মেয়র মোঃ মাহফুজুর রহমান রিটন,উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক,পিপি পল্লব ভট্টাচার্য, জেলা আইনজীবী সমিতির সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক খ ম ইমতিয়াজ হারুন বিন জুয়েল, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাস, এ্যাডঃ সাথী বোস,এ্যাডঃ গোলাম মোস্তফা সেবা গ্রহিতা উজ্জল হোসনে, পারুল খাতুন প্রমুখ।

আলোচনা সভায় এবারের দিবসটির প্রতিপাদ্য, ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ, বিনা মূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন’ ও জেলা লিগ্যাল এইডের কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন জেলা লিগ্যাল এইড অফিসার সেলিম রেজা।

এদিকে এর আগে মেহেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে সকালে একটি বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। মেহেরপুর সিনিয়র জেলা ও দায়রা জজ এবং মেহেরপুর জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোঃ শহীদুল্লাহ্ এর নেতৃত্বে একটি র‍্যালি বের করা হয়। মেহেরপুর জেলা জজ কোর্ট প্রাঙ্গণ থেকে শুরু করে বাদ্দের তালে তালে র‍্যালীটি শহরের প্রধান সড়ক হয়ে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমীর সামনে থেকে ঘুরে জেলা জজ কোট প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

র‍্যালীতে অন্যদের মধ্যে জেলা প্রশাসক মোঃ আজিজুল ইসলাম,(জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মোঃ তৌহিদুল ইসলাম,চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আবু বক্কর সিদ্দিক অতিরিক্ত জেলা ও দায়রা জজ রিপতি কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন, যুগ্ম জেলা দায়রা জজ দ্বিতীয় এইচ এম কবীর হোসেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস এম শরিয়ত উল্লাহ,সিনিয়র সহকারী জজ বেল্লাল হোসেন,জেলা লিগ্যাল এইড অফিসার সেলিম রেজা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম, বর্ণালী রানী, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, পৌর মেয়র মোঃ মাহফুজুর রহমান রিটন,পিপি পল্লব ভট্টাচার্য,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, জেলা আইনজীবী সমিতির সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক খ ম ইমতিয়াজ হারুন বিন জুয়েলসহ আইনজীবী, জেলা জজকোর্টের কর্মকর্তাগন র‍্যালীতে উপস্থিত ছিলেন। এর আগে মেহেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে সকালে জেলা জজকোর্ট প্রাঙ্গনে বেলুন ও পাইরা উড়িয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালনের সূচনা করা হয়।

Facebook Comments
১ view

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি