1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

ফেনীতে যুবদলের ত্যাগী নেতাদের মূল্যায়নের দাবী

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৫ জুন, ২০২২
ফেনী প্রতিনিধিঃ- ফেনীতে জেলা যুবদলের মেয়াদোত্তীর্ণ কমিটি নিয়ে শুরু হয়েছে নানান আলোচনা সমালোচনা। এতে যুবদলের বিভিন্ন মহলের দাবী বিভিন্ন মামলা,হামলা,অপহরণ সহ নানান নির্যাতন উপেক্ষা করে যারা আজো মাঠে আছে দলের জন্য নিবেদিত প্রান হিসেবে আছেন তাদেরকে এবারে ফেনী জেলা যুবদলের কমিটিতে দেখতে চাই।
জানা যায়, মূল কেন্দ্রীয় কমিটি ঘোষণার পরেই ফেনী জেলা যুবদলের মেয়াদোত্তীর্ণ কমিটি নিয়ে আলোচনা বসেন কেন্দ্রীয় নেতারা। অবশ্য দায়িত্ব গ্রহণের পরই কেন্দ্রীয় কমিটি জানিয়ে দিয়েছে সারা দেশে নতুন করে নিবেদিত প্রানদের নিয়ে  সাজানো হবে জেলা, উপজেলা, পৌর ও মহানগরসহ সব ইউনিট কমিটি। এতে ত্যাগীদের গুরুত্ব ও অগ্রাধিকার থাকবে বলে জানিয়ে দিয়েছেন কেন্দ্রীয় নেতারা।
ফেনী জেলা কমিটিতে স্থান পেতে দৌঁড়ঝাপ করছেন ৪০ জন নেতা। এরমধ্যে বর্তমান কমিটির নেতাদের সাথে আছেন ছাত্রদলের বিভিন্ন অবস্থানে থাকা নেতারাও। স্থানীয় নেতাকর্মীদের আর্শিবাদের পশাপাশি অনেকে ছুটছেন কেন্দ্রে। আহবায়ক পদে আলোচনার শীর্ষে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খন্দকার। আরও আলোচনায় আছেন সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পাটোয়ারী, বর্তমান সহ-সভাপতি ভিপি বেলাল হোসেন ও ফেনী সদর উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম। সাধারণ সম্পাদক পদে আছেন প্রায় ৮ জনের ও অধিক।
এদের মধ্যে যারা আলোচনায় আছেন, বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক নঈম উল্লাহ চৌধুরী বরাত,দাগনভূঞা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন ভূঞা। এছাড়া এ পদে আলোচনায় আছেন সদর উপজেলা যুবদলের সদস্য সচিব শাহাদাত হোসেন ও যুগ্ম আহবায়ক মুরাদ।
তৃণমূল কর্মীদের দাবি গোষ্ঠি বা পরিবার বিবেচনায় না রেখে নতুন কমিটিতে আন্দোলন সংগ্রামে রাজপথে ভূমিকা রয়েছে এমন নেতাদের মূল্যায়ন করার। সরকার বিরোধী আন্দোলন করতে গিয়ে মামলা, হামলায় জর্জরিত বিভিন্ন উপজেলার নেতাদের জেলা কমিটিতে স্থান দেয়ার জোর দাবি উঠেছে কর্মীদের পক্ষ থেকেও। নির্দিষ্ট এলাকা বিবেচনায় কমিটি গঠন করা হলে আন্দোলন আলোর মুখ দেখবে না বলেও মনে করেন তারা।
জেলা যুবদলের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খন্দকার জানান, জেলা কমিটি পুনর্গঠন এর কার্যক্রম শুরু হয়েছে। নতুন কমিটিতে আন্দোলন সংগ্রামে রাজপথে ভূমিকা রাখা, সরকার বিরোধী আন্দোলন করতে গিয়ে মামলা, হামলায় জর্জরিত বিভিন্ন উপজেলার নেতাদের মূল্যায়ন করার  দাবী রাখেন, তিনি কেন্দ্রীয় নেতাদের উদ্দেশ্যে করে বলেন, কেন্দ্রীয় কমিটি  কে যেভাবে দলের জন্য নিবেদিত প্রানদেরকে নিয়ে সুন্দর করে সাজিয়েছেন, অবশ্য আমাদের জেলা যুবদলকে ঠিক তেমন একটা সুন্দর কমিটি উপহার দিবেন।
Facebook Comments
১০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি