1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন

পঞ্চগড়ে থানায় আসামীকে মারধরের অভিযোগ

খাদেমুল ইসলাম, পঞ্চগড় জেলা প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

খাদেমুল ইসলাম,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ আসামীকে গ্রেপ্তারের পর দ্রুত আদালতে না পাঠিয়ে থানা হেফাজতে আটকে রেখে বেধরক মারধর এবং মানসিক নির্যাতনের অভিযোগ উঠেছে পঞ্চগড়ের আটোয়ারী থানা পুলিশের বিরুদ্ধে।বৃহস্পতিবার সকালে পঞ্চগড় রিপোর্টার্স ক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ তুলেন রওশন আরা বেগম নামে এক বৃদ্ধা।এ সময় হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি। তিনি থানা হেফাজতে নির্যাতনের শিকার এক নারী আসামীর মা।লিখিত বক্তব্যে ওই বৃদ্ধা জানান, হয়রানিমূলক মিথ্যা মামলায় আটক দেখিয়ে তার মেয়ে সেলিনা বেগমসহ আরো ৮ জনকে থানা হেফাজতে শারিরীক এবং মানসিক নির্যাতন করেছে পুলিশ। আটকের ২৪ ঘন্টা পর তাদেরকে আদালতে তোলে। এই দীর্ঘ সময় থানায় অনাহারে রাখা হয় তাদের। জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একটি পক্ষের কাছে পুলিশ অনৈতিক সুবিধা পেয়ে এমন অমানবিক কাজে উৎসাহী হয়েছে দাবি তার।

তিনি জানান, উপজেলার তোড়িয়া ইউনিয়নের কিসমতদাপ গ্রামে তার মেয়ে সেলিনা বেগমের বাড়ি। গত ২৮ ফেব্রুয়ারী আটোয়ারী থানার দুইজন পুলিশ সদস্য সিভিল পোশাকে সেলিনা বেগমদের বাড়িতে যায় এবং তার দেবর সহিদুল ইসলামকে আটক করে। এসময় বাড়ির লোকজন সিভিল পোশাকের ব্যক্তিদের পরিচয় এবং আটকের কারণ জানতে চান। তর্কাতর্কির এক পর্যায়ে পুলিশদ্বয় মারমুখি আচরণ শুরু করে এবং সেলিনা বেগমকে লাথি মারে। এ অবস্থায় ওই দুইজনের সঙ্গে ধস্তাধস্তি হয় পরিবারের লোকদের। পরে থানার অতিরিক্ত পুলিশ এসে সবাইকে বেধরক মারধর করে এবং কয়েকজনকে আটক করে নিয়ে যায়। এই ঘটনায় মোট ৮ জনকে আটক করে পুলিশ।

বৃদ্ধা রওশন আরা বেগম বলেন, সম্প্রতি জমি সংক্রান্ত কারণে আমার মেয়ে সেলিনা বেগমের পরিবারের সঙ্গে বিরোধ তৈরি হয় একই এলাকার পজির উদ্দীন এবং ফয়জুল ইসলামের সঙ্গে। এই বিরোধকে কেন্দ্র করেই পুলিশ অনৈতিক সুবিধা পেয়ে পক্ষপাতমূলক আচরণ করছে। ঘটনাটি সুষ্ঠ তদন্ত করে জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়াসহ হয়রানিমূলক মামলাটি প্রত্যাহারের দাবি জানাচ্ছি।আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো.সোহেল রানা অভিযোগ অস্বীকার করে বলেন,পুলিশ সদস্যদের মারপিট ও আসামি ছিনিয়ে নেয়া হয়েছে।

Facebook Comments
১৬ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি