1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

নোয়াখালীতে করোনা টিকা নিলেন এমপি একরামুল

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১
দেলোয়ার হোসেন, নোয়াখালী জেলা প্রতিনিধি: নোয়াখালীতে প্রথম ব্যক্তি হিসেবে করোনাভাইরাস প্রতিরোধে টিকা নিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।
উল্লেখ্য গত বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) একরামুল করিম চৌধুরী নিজেই  বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, আগামী ৭ ফেব্রুয়ারি বেলা ১১টায় নোয়াখালীতে তিনি প্রথম করোনার টিকা নেবেন।তারই ধারাবাহিকতায় আজ সকালে ১০:০০ঘটিকার সময় প্রথম পুলিশ হাসপাতালে স্থাপিত ২য়  বুথে টিকা নিলেন একরামুল করিম চৌধুরী।সাথে ছিলেন তার সহধর্মিণী,কবিরহাট উপজেলা চেয়ারম্যান শিউলি একরাম চৌধুরী।এছাড়াও টিকা নেওয়ার সময় আরো উপস্থিত ছিলেন, খোরশেদ অালম খাঁন,জেলা প্রশাসক,নোয়াখালী, ডাঃ ফজলে এলাহি খান,স্বাচিপ নোয়াখালী, ডা. ইফতেখার মাসুদ সিভিল সার্জেন, নোয়াখালী, শামসু উদ্দিন জেহান সদর উপজেলা চেয়ারম্যান, সদর থানা অফিসার ইনসার্জ নবীর হোসেন, গণমাধ্যম কর্মী ডাক্তার নার্সসহ প্রমুখ। এরইমধ্যে তিনি সুরক্ষা অ্যাপে রেজিস্ট্রেশন করেছেন।একরামুল করিম চৌধুরী গণমাধ্যম কর্মীদের জানান,১ মিনিট হলো টিকা নিলাম,বাহিরে বের হয়ে আপনাদের সামনে এসে কথা বলতেছি,আমার নিকট নিজেকে স্বাভাবিক মনে হচ্ছে কোন অস্বস্তি লাগছেনা।আমি অনুরোধ করবো নোয়াখালীবাসিকে আপনারা সুরক্ষা এ্যাপে রেজিস্ট্রেশন করেন,কোরোনা ভ্যাকসিন নিন,সুস্হ থাকুন।আমি শুভ উদ্ভোধন ঘোষণা করলাম কোরোনা ভ্যাকসিন টিকার।কোন গুজবে কান দিবেন না,গণমাধ্যম কর্মীদের গুজব প্রতিরোধ সজাগ থাকার নির্দেশ দিয়েছেন।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির এই সদস্য বলেন, আগে সমাজের ফ্রন্ট ফাইটার হিসেবে জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, চিকিৎসক, পুলিশ, সাংবাদিক, মুক্তিযোদ্ধারা করোনার টিকা নিলে এরপর সাধারণ মানুষও নেয়া শুরু করবে। সে লক্ষ্যে তিনি সবার আগে এ টিকা নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
বিষয়ে সিভিল সার্জন ডা. ইফতেখার মাসুম গণমাধ্যম কর্মীদের বলেন, জেলায় প্রথম ব্যক্তি হিসেবে একরামুল করিম চৌধুরী করোনার টিকা গ্রহণ করে তারা আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করবেন। এরপর কারা কারা টিকা গ্রহণ করবেন তারও একটি তালিকা প্রস্তুতের কাজ চলছে।
তিনি আরও বলে, প্রথম ধাপে ১০ হাজার ৪০০ ভায়াল বা এক লাখ চার হাজার ডোজ ভ্যাকসিন নোয়াখালীতে গত ৩১ জানুয়ারি এসে পৌঁছেছে। ভ্যাকসিনগুলো নির্ধারিত ইপিআই সেন্টারের কোল্ডস্টোরে রাখা হয়েছে। গোটা জেলায় ১০টি কেন্দ্রে এ টিকা দেয়া শুরু হবে। এর জন্য ২৭টি টিম গঠন করা হয়েছে। এর মধ্যে নোয়াখালী জেনারেল হাসপাতালে আটটি বুথ ও পুলিশ হাসপাতালেও একটি বুথ করা হয়েছে। এছাড়া প্রতিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও দুটি বুথ করা হয়েছে।
Facebook Comments
১২ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি