1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

নেত্রকোনার কলমাকান্দায় মানবতার দুর্গ ফাউন্ডেশন নামে সমাজ কল্যান সংগঠনের উদ্বোধন

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

নেত্রকোনা জেলার কলমাকান্দা থানায় মানবতার প্রতীক হিসাবে মানবতার দুর্গ ফাউন্ডেশন নামক একটি সমাজ কল্যান সংগঠনের শুভ উদ্ভোধন হয়েছে। গত ২৫ শে ডিসেম্বর ২০২০ শুক্রবার কলমাকান্দা সরকারি কলেজ থেকে এই মানবতার দুর্গ ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো: আশিকুর রহমান, সাদিনুর রহমানের উপস্থিতিতে কলমাকান্দা প্যারাগন আইটি সলিউশনের প্রতিষ্ঠাতা ও প্রধান ট্রেইনার মোজাহিদ বিল্লাহ এর শুভ উদ্ভোধন ঘোষনা করেন। এর উপদেষ্টা হিসাবে রয়েছেন বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকগন সহ এলাকার বেশ কয়েকজন সেচ্ছাসেবী কর্মী। এতে আরো উপস্থিত ছিলেন এর অন্যতম সহযোগী প্রতিষ্ঠাতা মো: সোহেল রানা শাকিম, বিশ্বজিৎ সরকার, মো: আমিরুল ইসলাম, শ্রাবন আহমেদ রুহুল, ইসমাইল হাসান রিদয়,সুহেল,মাহফুজ, সামাদ, কলমাকান্দা সরকারি কলজের ইমাম মো: খালেদ সাইফুল্লাহ জুনাইদ প্রমুখ।

অনুষ্ঠানে মো: আশিকুর রহমান বলেন, আমাদের সর্বোচ্চ প্রচেষ্টা হচ্ছে অন্তত কলমাকান্দায়য় প্রতি উপজেলা থেকে শুরু করে প্রতিটা ইউনিয়নে অসহায় মানুষদের মাঝে সেবা পৌছে দেওয়া। গরীব অসহায় মেধাবী ছাত্রদেরকে খুজে বের করে আমাদের সাধ্যমত পড়ালেখার ব্যাবস্থা করে দেওয়া এবং আমাদের এই ফাউন্ডেশন এর প্রধান ও মুল লক্ষ হচ্ছে কলমাকান্দায় একটি বৃদ্ধাশ্রম তৈরী করা।

মো: সাদিনুর রহমান বলেন এই ফাউন্ডেশন এর সব সদস্যই ছাত্র, কেউ খেতে খামারে কাজ করে, কেউ বা অটো বা সিএনজি চালায়। আমাদের খরচের সামান্য অংশটুকু দিয়ে আমাদের এই ফাউন্ডেশন বা বৃদ্ধাশ্রম তৈরী করা সম্ভব না। তাই তিনি সকলকে পাশে থাকার আহ্বান জানান।

মো: সোহেল রানা শাকিম দেশবাসীর প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন আমরা আশাবাদী যে আমাদের স্বপ্ন পুরনে দেশবাসী ও এলাকাবাসী সুনজর রাখবেন। মানুষ “মানবতার দুর্গ ফাউন্ডেশন” নিয়ে স্বপ্ন দেখবে। গরিব দুঃখী অসহায় মানুষের মুখে হাসি ফোটানো আমাদের একমাত্র লক্ষ্য। আমাদের ইচ্ছাশক্তি প্রবল বিশ্বাস অটুট আমরাই জিতব ইনশাআল্লাহ।

উপস্থিতিদের মধ্যে কথা আরো কথা বলে সোহেল, সামাদ, হিরা প্রমুখ। তাদের প্রত্যেকে দেশের ও এলাকাবাসীর প্রতি একটাই দাবি তারা যেনো তাদেরকে সর্বদা সহায়তার মানবিক হাতটি বাড়িয়ে দেন এবং দেশবাসীরর কাছে দোয়া প্রার্থনা জানান।

Facebook Comments
৪৮ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি