1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

নবীনগরে রছুল্লাবাদ ইউপি চেয়ারম্যান জনতার চেয়ারম্যান

শেখ মিহাদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩

শেখ মিহাদ,ব্রাহ্মণবাড়ীয়া জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের রছুল্লাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খন্দকার মনির হোসেন এখন জনতার চোখে জনতার চেয়ারম্যান।

তথ্য সূত্রে জানা যায়, রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের মধ্যে ডক্টর আকবর আলী খান সহ অনেক গুনিজনদের জন্ম এই ইউনিয়নে হওয়ায় ঐতিহ্যবাহী রছুল্লাবাদ ইউনিয়ন উপজেলায় একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন। স্থানীয় সরকারের আওতাধীন ইউনিয়ন পরিষদ গঠনের পর থেকে এযাবতকালের এই পরিষদের সকল চেয়ারম্যানদের মধ্যে বিগত ২০২২ সালের ২৮ জানুয়ারি আনুষ্ঠানিক ভাবে পরিষদের দায়িত্ব নেয়া বর্তমান চেয়ারম্যান খন্দকার মনির হোসেন তার কাজের মধ্য দিয়ে জনতার চোখে জনতার চেয়ারম্যান হিসেবে বেশ সুপরিচিত হয়ে উঠেছে জনশ্রুতি রয়েছে। এছাড়াও বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের রাজনীতি শেষে রছুল্লাবাদ ইউনিয়ন যুবলীগের দায়িত্ব পাওয়ার পর দলকে শক্তিশালী করা সহ সামাজিক ও ইউনিয়নের অবকাঠামোগত উন্নয়নের বিশেষ ভূমিকা রেখেছে বলে জানা যায় ।করোনা কালীন সময়ে স্বাস্থ্য সচেতনতা থেকে শুরু করে আর্থিক সহযোগিতা করেও বিরল দৃষ্টান্ত স্থাপন করেন তিনি।আরো জানা যায়, সংস্কৃতিমনা এই চেয়ারম্যান বর্তমান পরিষদের দায়িত্ব পাওয়ার পর বিনামূল্যে সহস্রাধিক জন্মনিবন্ধন বিতরণ করা সহ প্রতিটি গ্রামের রাস্তাঘাট চলাচলের উপযোগী করতে তুলতে সরকারি তহবিলের দিকে তাকিয়ে না থেকে নিজস্ব তহবিল থেকে করে দেয়। ইউনিয়ন কে মাদকমুক্ত রাখতে জনসচেতনতা করা সহ খেলাধুলায় যুবসমাজ কে আকৃষ্ট করতে নিজস্ব অর্থায়নে নানান টুর্নামেন্টের আয়োজন করেন।
জনতার চেয়ারম্যান হিসেবে সুপরিচিত পাওয়া খন্দকার মনির হোসেন সম্পর্কে ঐ ইউনিয়নের শতাধিক সাধারণ মানুষ সাথে কথা বললে তারা জানান,আমরা বহুদিন পর একজন জনদরদী চেয়ারম্যান পেয়েছি,আমরা যখন খুশি তখনই সেবা পাওয়ার জন্য ছুটে গেলে তিনি আমাদের নিরাশ করেন না।
এবিষয়ে রছুল্লাবাদ ইউনিয়ন পরিষদের জনতার চেয়ারম্যান খন্দকার মনির হোসেন জানান, ছাত্র রাজনীতি থেকে বুকে মুজিব আর্দশ ধারণ করে আসছি,লক্ষ্য শুধু একটাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনের অংশ হিসেবে নিজ ইউনিয়নের সার্বিক উন্নয়নে নির্স্বাথ ভাবে কাজ করা।আমাদের সাধারণ জনগণের পাশে থেকে সারাজীবন তাদের সেবা করে যেতে চাই।

Facebook Comments
০ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি