1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

দেবিদ্বার উপনির্বাচনে আ.লীগ প্রার্থীর ইশতেহার

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১

দেবিদ্বার প্রতিনিধি : কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপনির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারী। নির্বাচনকে সামনে রেখে আজ সোমবার সকালে প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের মো. আবুল কালাম আজাদ’এর পক্ষে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ আবদুল আওয়াল।

লিখিত ওই ইশতেহারে শিক্ষার প্রসার, স্বাস্থ্যসেবার উন্নয়ন, গোমতী নদীর বালু উত্তোলন রোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ, সামাজিক আন্দোলনের মাধ্যমে মাদক নির্মূল, বেকারত্ব দূর করতে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, শারীরিক ও মানসিক বিকাশে সুস্থ ক্রীড়া ও সাংস্কৃতিচর্চা, দুর্গম এলাকার সকল প্রকার নাগরিক সুযোগ- সুবিধা সৃষ্টি, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করার পাশাপাশি দেবিদ্বার উপজেলা এলাকার সার্বিক অবকাঠামোগত উন্নয়নে ১১ দফা কর্মপরিকল্পনার কথা বলা হয়েছে।
প্রার্থীর নির্বাচনী প্রাধান কার্যালয়ে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে প্রার্থী মো. আবুল কালাম আজাদ এর পক্ষে ইশতেহারটি পাঠ করেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা শেখ আবদুল আওয়াল। উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মো .আলমগীর কবির, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোসলেহ উদ্দিন মাস্টার, সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জান মাস্টার, যুগ্ন-সাধারণ সম্পাদক মো.ছিদ্দিকুর রহমান ভুইয়া, সমাজ কল্যান সম্পাদক মো.মনিরুজ্জামান রিপন এবং কুমিল্লা ও দেবিদ্বারের প্রয় ৩০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে আবুল কালাম আজাদ বলেন, এই দেবিদ্বার আমার ও আপনাদের প্রাণের দেবিদ্বার। এই দেবিদ্বার থেকেই আমার স্বপ্নযাত্রা শুরু। তাই আমি নবীন-প্রবীন তরুন প্রজনকে সাথে নিয়ে গড়তে চাই আগামীর সমৃদ্ধ দেবিদ্বার। প্রিয় নেত্রী মানণীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশের উন্নায়নে সুদুর প্রসারী এবং বাস্তবধর্মী সাহসী পদক্ষেপগুলি বাস্তবায়নে আমি দৃঢ় সংকল্পবদ্ধ। একটি আধুনিক নাগরিকবান্ধব দেবিদ্বার গড়তে নৌকা মার্কায় একটি ভোট দিয়ে আমাকে একটি সুযোগ দেওয়ার জন্য আপনাদের কাছে ভোট ভিক্ষা চাচ্ছি। ইনশাআল্লাহ আমি বিজয়ী হলে আপনাদের “কালাম” হয়ে পাশে থাকব সব সময়।
উল্লেখ্য, নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারী-২০২১। সেখানে মোট চারজন প্রার্থী ভোটের মাঠে লড়াই করছেন। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আবুল কালাম আজাদ (নৌকা), বিএনপি মনোনীত প্রার্থী এএফএম তারেক (ধানের শীষ), জাতীয় পার্টির মো.আবদুল আওয়াল (লাঙ্গল)। অপর স্বতন্ত্র প্রার্থী হলেন আবদুল হক খোকন (আনারস)।ন্ন

Facebook Comments
১৬ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি