1. [email protected] : admin :
  2. [email protected] : বরিশাল ব্যুরো প্রধান : বরিশাল ব্যুরো প্রধান
  3. [email protected] : cmlbru :
  4. [email protected] : চট্রগ্রাম ব্যুরো প্রধান : চট্রগ্রাম ব্যুরো প্রধান
  5. [email protected] : ঢাকা ব্যুরো প্রধান : ঢাকা ব্যুরো প্রধান
  6. [email protected] : স্টাফ রিপোর্টারঃ : স্টাফ রিপোর্টারঃ
  7. [email protected] : ফরিদপুর ব্যুরো প্রধান : ফরিদপুর ব্যুরো প্রধান
  8. [email protected] : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান : সম্রাট শাহ খুলনা ব্যুরো প্রধান
  9. [email protected] : ময়মনসিংহ ব্যুরো প্রধান : ময়মনসিংহ ব্যুরো প্রধান
  10. [email protected] : আমজাদ হোসেন রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী ব্যুরো প্রধান
  11. [email protected] : রংপুর ব্যুরো প্রধান : রংপুর ব্যুরো প্রধান
  12. [email protected] : রুবেল আহমেদ : রুবেল আহমেদ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

তিতাসে গৃহবধূকে ধর্ষণের হুমকি দিয়ে ডাকাতি

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১

এস এ ডিউক ভূইয়া- তিতাস (কুমিল্লা) থেকেঃ কুমিল্লার তিতাস উপজেলার চর রাজাপুর গ্রামে দুর্র্ধষ ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থলে গিয়ে জানা যায় ৭ ফেব্রুয়ারি রবিবার দিবাগত রাত দেড়টার দিকে চর রাজাপুর বেপারী বাড়িতে দেশীয় অস্ত্রের মুখে ১২-১৫ জনের একটি ডাকাত দল ঐ বাড়িতে ডাকাতি করে। এসএস পাইপের গেইটের মালয়েশিয়ান তালাটি তরল জাতীয় কিছু দিয়ে খুলে খুব সহজে ঘরের ভেতর প্রবেশ করে। অস্ত্রের মুখে সাইফুল ইসলামের স্ত্রী গৃহবধূ রোজিনাকে গণধর্ষণের হুমকি দিয়ে প্রতিটি কক্ষ থেকে তালা ভেঙ্গে দামী সব জিনিসপত্র নিয়ে যায়।

এই বিষয়ে হাবিবুর রহমান প্রকাশ হবির ছেলে মালয়েশিয়া প্রবাসী সাইফুল ইসলাম বলেন, ডাকাতরা ঘরে ঢুকেই আমাদের সকলের হাত, পা, মুখ দড়ি ও কস্টিপ দিয়ে বেঁধে ফেলে। ডাকাত দল ঘরে থাকা নগদ ৪ লক্ষ টাকা,৭ টি স্বর্ণের চেইন,যার ওজন ১০ ভরি, ৪ জোড়া কানের দুল প্রায় ৪ ভরি ওজন,২ টি স্বর্ণের আংটি প্রায় ১ ভরি ওজন, ৪ টি বিদেশী মোবাইল যার মূল্য প্রায় ২ লক্ষ টাকা, মালয়েশিয়া থেকে আনা ১ টি লেপটপ মূল্য ৬৫০০০/ টাকা নিয়ে যায়। সব মিলিয়ে প্রায় ১৭ লক্ষাধিক টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। বাড়ির মালিক হাবিবুর রহমান হবি বলেন, আমার পুত্রবধূকে জিম্মি করে রামদা,ছুরি ও কাওয়াল দিয়ে ভয় দেখিয়ে সব নিয়ে নিঃস্ব করে গেছে আমাদের । এখন আমার কি হবে? দেশে কি আইনশৃঙ্খলা নাই? সরেজমিনে দেখা যায়, ডাকাত দল প্রতিটি ঘরের তালা ভেঙে সব নিয়ে গেছে।

পরিবারটির ব্যাপক ক্ষতিসাধিত হয়েছে। এখনও তিতাস থানায় কোন অভিযোগ কিংবা ডায়েরি হয়নি। তবে শীঘ্রই জিডি করা হবে বলে জানান হাবিবুর রহমানের ছেলে সাইফুল ইসলাম । এর আগেও একই কায়দায় তিতাসে কয়েকটি ডাকাতির ঘটনা ঘটে । একাধিক ডাকাতির ঘটনায় তিতাস থানা পুলিশের আইনশৃঙ্খলা চরম অবনতি ঘটেছে বলে এলাকাবাসী জানায়। এই বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম বলেন, এই ধরনের ঘটনা ঘটেছে আমার জানা নেই। কেউ কোন অভিযোগ বা ডায়েরি করেনি। তবে আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

Facebook Comments
৩৪ views

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ দৈনিক শিরোমনি